ঢালুয়া ইউপির বায়রা গ্রামে স্কুল ছাত্রীকে ইভটিজিং করায় যুবকের ৬ মাসের কারাদন্ড

প্রকাশিত: ৩:৩৭ অপরাহ্ণ, জুন ১৩, ২০২১

ঢালুয়া ইউপির বায়রা গ্রামে স্কুল ছাত্রীকে ইভটিজিং করায় যুবকের ৬ মাসের কারাদন্ড

মাঈন উদ্দিন দুলাল- নাঙ্গলকোটের ঢালুয়া ইউনিয়নের বায়রা গ্রামের এক প্রবাসীর ১০ম শ্রেণীতে পড়–য়া মেয়েকে উত্যক্ত করার দায়ে একই গ্রামের আব্দুল ওহাবের ছেলে দেলোয়ার হোসেন রাসেল (২৫) নামে এক বখাটেকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৬ মাসের কারাদন্ড দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। রবিবার নাঙ্গলকোট উপজেলা নির্বাহী অফিসার লামইয়া সাইফুল এ শাস্তি প্রদান করেন।
জানা যায়, উপজেলার ঢালুয়া ইউনিয়নের বায়রা গ্রামের আব্দুল ওহাবের ছেলে বখাটে দেলোয়ার হোসেন রাসেল দীর্ঘদিন যাবৎ স্থানীয় স্কুলে পড়–য়া এক ছাত্রীকে স্কুলে আসা যাওয়ার পথে উত্যক্ত করে আসছে। শনিবার দিবাগত রাতে ওই ছাত্রী প্রকৃতির ডাকে সাড়া দিতে তার বৃদ্ধা দাদীকে সাথে নিয়ে ঘরের বাহিরে গেলে পূর্ব থেকে ওঁৎপেতে থাকা রাসেল তার শ্লীলতাহানীর চেষ্টা করে। পরে ছাত্রী ও তার দাদীর শোর চিৎকার করলে বখাটে রাসেল পালিয়ে যায়।
এ ব্যাপারে ইভটিজিংয়ের শিকার ছাত্রীর মা উপজেলার নির্বাহী অফিসারের নিকট লিখিত অভিযোগ করেন। অভিযোগের আলোকে নাঙ্গলকোট থানা পুলিশের উপপরিদর্শক মফিজুল ইসলাম সঙ্গীয় ফোর্স বখাটে দেলোয়ার হোসেন রাসেলকে আটক করে পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তাকে ৬ মাসের কারাদন্ড দেয়া হয়।
নাঙ্গলকোট উপজেলা নির্বাহী অফিসার লামইয়া সাইফুল বলেন, অভিযোগ পেয়ে তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করে ঘটনার সত্যতা নিশ্চিত হওয়ায় তাকে শাস্তি প্রদান করে কারাগারে প্রেরণ করা হয়েছে।

 

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ