ঢালুয়া ইউপির বদরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে, ঝাড়ু দিয়ে পিটিয়ে হত্যা

প্রকাশিত: ১২:১৩ অপরাহ্ণ, মার্চ ১, ২০২২

ঢালুয়া ইউপির বদরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে, ঝাড়ু দিয়ে পিটিয়ে হত্যা

মাঈন উদ্দিন দুলাল- নাঙ্গলকোট উপজেলার ঢালুয়া ইউনিয়নের বদরপুর গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সোমবার জোবেদা খাতুন (৫০) নামে এক নারীকে ঝাড়ু দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ব্যাপারে নিহতের ছেলে ওমর ফারুক বাদী হয়ে মঙ্গলবার নাঙ্গলকোট থানায় হত্যা মামলা দায়ের করেন।
মামলা সূত্রে জানাযায়,উপজেলার বদরপুর গ্রামের মোখলেছুর রহমানের স্ত্রী জোবেদা খাতুন তার বাড়ীর পাশ্ববর্তী বাগানে গাছের পাতা কুড়াতে গেলে পাশ্ববর্তী বাড়ীর মনু মিয়ার মেয়ে জেসমিন আক্তার, মনু মিয়ার স্ত্রী জামেলা খাতুন কুড়াতে বাধা প্রদান করে। এ সময় তাদের মাঝে বাকবিতন্ডার সৃষ্টি হয়। এ সময় জেসমিন আক্তার ও জামেলা খাতুন জোবেদার হাত থেকে ঝাড়ু কেড়ে নিয়ে ঝাড়–র মুঠি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে। এসময় জোবেদা খাতুনের শোরচিৎকারে পরিবারের লোকজন এসে তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে অবস্থা আশংকা জনক হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।
এ বিষয়ে নাঙ্গলকোট থানা ওসি তদন্ত রাকিবুল ইসলাম জানান, লাশের সুরতহাল করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ