ভুলুয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুর্ধর্ষ চুরি

প্রকাশিত: ১২:১৫ অপরাহ্ণ, অক্টোবর ১০, ২০২১

ভুলুয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুর্ধর্ষ চুরি
মাঈন উদ্দিন দুলাল- নাঙ্গলকোট উপজেলা ভুলুয়াপাড়া আলহাজ্ব ছেরাজ উদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বিদ্যালয় দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। শনিবার রাতে সংঘবদ্ধ চোর বিদ্যালয়ের অফিস কক্ষের তালা ভেঙ্গে এবং অফিস কক্ষ থেকে বিভিন্ন শ্রেণীকক্ষের চাবি নিয়ে স্ট্যান্ড ফ্যান, ওয়াল পিটিং ফ্যান, পানি উত্তোলনের পাম্প, সাউন্ড বক্স, স্টিলের র‌্যাক চুরি করে নিয়ে যায়। এ ব্যাপারে প্রধান শিক্ষক রাশিদা আক্তার নাঙ্গলকোট থানায় সাধারণ ডায়রী করেন।
স্থানীয়রা ও প্রধান শিক্ষক জানান, শনিবার বিকাল ৪ টার সময় বিদ্যালয় অফিস ও শ্রেণীকক্ষ বন্ধ করে শিক্ষকগণ বাসায় চলে যান। রবিবার সকাল ৯ টায় প্রধান শিক্ষক বিদ্যালয়ে এসে দেখেন অফিস কক্ষে শ্রেণী কক্ষের একটি তালা লাগানো আছে। এ সময় অভিভাবক প্রতিনিধি বেলাল হোসেনকে নিয়ে তালা ভেঙ্গে শিক্ষকগণ অফিসে প্রবেশ করে দেখেন অফিসের ভিতর কোন ফ্যান নাই। এবং অফিস থেকে শ্রেণীকক্ষের চাবি নিয়ে চোরের দল বিভিন্ন শ্রেণীকক্ষের মূল্যবান জিনিসপত্র চুরি করে নিয়ে যায়। এ ছাড়াও গত ৫ মাস পূর্বে বিদ্যালয়ের একটি টিউবওয়েল চুরি হয় বলে প্রধান শিক্ষক জানান। এ ব্যাপারে প্রধান শিক্ষক শিক্ষা অফিসারকে অবগত করেন।
বিদ্যালয়ের সভাপতি শহীদুল্লাহ মজুমদার স্বপন জানান, চুরির ব্যাপারে তিনি প্রশাসনকে অবহিত করার এবং থানায় সাধারণ ডায়রী করার জন্য প্রধান শিক্ষককে পরামর্শ দেন। তিনি সাংবাদিকদের বলেন, বিদ্যালয় ভবনটি জরাজীর্ণ। বিগত ৪ বছর পূর্বে নতুন ভবন নিমার্ণের জন্য তালিকা দেয়া হলেও কর্তৃপক্ষ নতুন কোন ভবন নিমার্ণের উদ্যোগ নেয়নি। বিদ্যালয়ের ভবন না থাকায় শিক্ষার্থীদের পড়ালেখার ব্যাঘাত সৃষ্টি হচ্ছে।
Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ