ভাড়ার কথা বলে সিএনজি চালককে ডেকে নিয়ে কুপিয়ে জখম

প্রকাশিত: ৫:৪৬ অপরাহ্ণ, অক্টোবর ৫, ২০২২

ভাড়ার কথা বলে সিএনজি চালককে ডেকে নিয়ে কুপিয়ে জখম

মাঈন উদ্দিন দুলাল-  নাঙ্গলকোটের বাংগড্ডা বটতলা সিএনজি অটোরিকশা স্ট্যান্ড থেকে শ্বশুর বাড়ী বেড়াতে যাওয়ার কথা বলে স্ট্যান্ড সংলগ্ন দারুল ফালাহ মাদরাসার অধ্যক্ষ নিজাম উদ্দিন হামিদী সিএনজি রিজার্ভ করে চারিজানিয়া গ্রামে তার বাড়িতে নিয়ে যায়। বাড়ি থেকে নিজাম উদ্দিন হামিদীর স্ত্রী উঠার কথা থাকলেও কেউ না উঠে উল্টো নিজাম, তার ভাই ফখরুদ্দিন হামিদী ও শরফুদ্দিন হামিদী সহ ১০/১২ জনের সন্ত্রাসী গ্রুপ ধারালো অস্ত্র, ক্রিকেট ব্যাট ও লাঠিশোঠা দিয়ে কুপিয়ে পিটিয়ে একই গ্রামের সিএনজি চালক মোহাম্মদ রিপনকে গুরুতর আহত করে। গত শুক্রবার দুপুরে পূর্ব শত্রুতার জেরে এ হামলার ঘটনা ঘটে। গুরুতর আহত সিএনজি চালক রিপনকে স্থানীয়রা উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান ভূক্তভোগী পরিবার।
আহত সিএনজি চালক রিপনের পারিবারিক সূত্র জানায়, উপজেলার চারিজানিয়া গ্রামের সামছু উদ্দিন হামিদীর ছেলে নিজাম উদ্দিন হামিদী একই গ্রামের ক্বারী বাড়ির বাবুল মিয়ার ছেলে সিএনজি অটোরিকশা চালক মোহাম্মদ রিপনকে বেড়াতে যাওয়ার কথা বলে সিএনজি রিজার্ভ নেয়। নিজাম বাড়ি থেকে তার স্ত্রী উঠবে বলে চালককে ঘরে বসতে বলে। কিছুক্ষণ পর নিজাম উদ্দিন হামিদী ঘরের ভিতর থেকে ধারালো অস্ত্র নিয়ে এসে চালক রিপনের মাথায় আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে। এসময় নিজামের ভাই ফখরুদ্দিন হামিদী ওই চালকের গলা টিপে ধরে ডান চোখে আঙ্গুল ডুকিয়ে দিয়ে চোখ বের করে নেয়ার চেষ্টা করে এবং তার আরেক ভাই শরফুদ্দিন হামিদী ও নাছির উদ্দিন হামিদী, একই গ্রামের নোমান, সুজন, হাসান, মামুন সহ ১০/১২ জন তাকে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে। রিপন প্রাণ বাঁচাতে দৌড়ে গিয়ে জুমার নামাজ চলা অবস্থায় মসজিদে ঢুকে গ্রামবাসীকে ঘটনাটি জানায়। পরে তার পরিবারের লোকজন তাকে উদ্ধার করে বাঙ্গড্ডায় প্রাথমিক চিকিৎসা শেষে কুমিল্লায় নিয়ে যায়।
আহত রিপনের চাচা মোহাম্মদ আলী বলেন, রক্তাক্ত অবস্থায় সে মসজিদে ছুটে আসলে আমরা হামলার ঘটনা জানতে পারি। আমার ভাতিজার উপর এমন নৃশংস হামলার ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।
অভিযুক্ত নিজাম উদ্দিন হামিদী বলেন, ঘটনাটি বিচারাধিন, আমরাও এ ঘটনাটির বিচার প্রার্থী।
রায়কোট উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাস্টার রফিকুল ইসলাম মজুমদার বলেন, রিপনের চাচা আমাকে বিষয়টি জানিয়েছে। আমি তাদেরকে চিকিৎসা নিতে বলেছি।

 

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ