নাঙ্গলকোটে সালিশি বৈঠককে অসহায় পরিবারের উপর হামলা

প্রকাশিত: ৩:৩১ অপরাহ্ণ, এপ্রিল ২১, ২০২১

নাঙ্গলকোটে সালিশি বৈঠককে অসহায় পরিবারের উপর হামলা
আব্দুর রহিম বাবলু-
 নাঙ্গলকোট উপজেলার পৌর সদরের বিষারা গ্রামে সালিশি বৈঠকে অমান্য করে অসহায় পরিবার উপর হামলার অভিযোগ পাওয়া যায়।
জানা যায় কুমিল্লা নাঙ্গলকোট উপজেলার পৌর সদরের বিষারা গ্রামের ইব্রাহিম মিয়ার পরিবারের সাথে পার্শ্ববর্তী বাড়ির  ইসমাইল হোসেনের ছেলে জসিম
উদ্দিন, মহিন উদ্দিন, আলাউদ্দিন গংদের সাথে সম্পত্তি নিয়ে বিরোধ চলছিল। বিরোধের জের ধরে ইব্রাহিম মিয়ার পরিবারের উপর আঘাত করিলে এবং তাদের ওপর অন্যায় অত্যাচার করলে স্থানীয়ভাবে সালিশ দরবার করা হয়। সালিশ দরবারে ইসমাইল হোসেনের ছেলে  জসিম উদ্দিন, মহিন উদ্দিন, আলাউদ্দিন গংরা ইব্রাহিম মিয়ার পরিবারের উপর ভবিষ্যতে কোন ধরনের অন্যায় অত্যাচার করবে না বলে অঙ্গীকার করেন এবং করলে তারা আইন আমলে আসবে বলে লিখিত দেয়।
কিন্তু সালিশ দরবারের কিছুদিন যেতে না যেতেই গত কিছুদিন পূর্বে জায়গা সম্পত্তি নিয়ে জোর জবরদস্তি মূলক কার্যকলাপ করিয়া আসছিল। এমতাবস্থায় গত এপ্রিল বিকালে ইব্রাহিম মিয়ার ছেলে  রাসেলকে ঢাকা-চট্টগ্রাম রেল লাইনের দিশারা নামক স্থানে ইসমাইল হোসেনের ছেলে  জসিম উদ্দিন, মহিন উদ্দিন, আলাউদ্দিন গংরা এলোপাতাড়িভাবে মাথা ও শরীরের বিভিন্ন স্তানে দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে আঘাত করে মারাত্মক আহত করেন।  এসময় রাসালের মা মনোয়ারা বেগম ও বোন আরিন সুলতানা আগাইয়া আসিলে তাদের পিঠে,  মাথায় ও নাকে আঘাত করে রক্তাক্ত করেন।রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে নাঙের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।
Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ