নাঙ্গলকোটে প্রবাসীর বাড়িতে দূর্ধর্ষ চুরি, আসবাবপত্র ভাংচুর

প্রকাশিত: ৪:১৪ অপরাহ্ণ, আগস্ট ১০, ২০২২

নাঙ্গলকোটে প্রবাসীর বাড়িতে দূর্ধর্ষ চুরি, আসবাবপত্র ভাংচুর

মোঃ সাইফুল ইসলাম-
কুমিল্লার নাঙ্গলকোটের বাঙ্গড্ডা ইউনিয়নের ছোট সাঙ্গিশ্বর গ্রামের দক্ষিণপাড়া সৌদি প্রবাসী মাষ্টার নছিউল হকের নতুন বাড়িতে দূর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এ সময় অজ্ঞাতনামা চোরেরা ঘরের আলমিরাতে রক্ষিত থাকা নগদ ৩০ হাজার টাকা ও ১ ভরি ওজনের স্বর্ণালঙ্কার লুটসহ ঘরের আসবাবপত্র ভাংচুর করে। ঘটনাটি গত রোববার (৭ আগস্ট) আনুমানিক গভীর রাতে ঘটে থাকতে পারে। এ ঘটনায় ভুক্তভোগির স্ত্রী রাশেদা বেগম বুধবার (১০ আগস্ট) থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, ভুক্তভোগি প্রবাসী মাষ্টার নছিউল হকের পরিবার সন্তানদের লেখাপড়ার সুবিধার্থে লাকসামে ভাড়া বাসায় থাকে। এ কারণে সাঙ্গিশ্বরের এ বাড়িতে কেউ থাকতো না। বাড়ীর চতুর্দিকে সীমানা প্রাচীর দেয়া থাকলেও দেয়াল টপকে অজ্ঞাতনামা চোরেরা গত রোববার রাতের যে কোনো সময় ঘরের পেছনের বাথরুমের দেয়ালের ফাঁক দিয়ে কৌশলে ঘরে প্রবেশ করে। এ সময় স্বর্ণাঙ্কার ও নগদ টাকাসহ গুরুত্বপূর্ণ জিনিসপত্র চুরি করে নিয়ে যায় তারা। এছাড়া ঘরে থাকা টিভি, ফ্রিজসহ আসবাবপত্রগুলো ভাংচুর ও এলোমেলো করে রেখে যায়। এ বিষয়ে ভুক্তভোগির পরিবার স্থানীয় চেয়ারম্যান ও মেম্বারসহ গণ্যমান্য ব্যক্তিবর্গকে অবহিত করে নাঙ্গলকোট থানায় অভিযোগ দায়ের করে। তারা এ ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে দোষিদের শাস্তির দাবি জানান।

এ বিষয়ে বাঙ্গড্ডা ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম বলেন;ছোট সাঙ্গিশ্বরে প্রবাসীর বাড়িতে চুরির ঘটনা মৌখিকভাবে ভুক্তভোগিরা জানিয়েছে। তারা থানায় অভিযোগ দায়ের করেছে। এ বিষয়ে থানা পুলিশকে প্রয়োজনীয় সহযোগিতা করা হবে।

এ ব্যাপারে নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফারুক হোসেন বলেন:চুরির ঘটনায় ভুক্তভোগিরা থানায় একটি অভিযোগ দিয়েছে। তদন্ত সাপেক্ষে দ্রুত আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ