নাঙ্গলকোটে প্রতিবন্ধী ধর্ষণের বিচার চাওয়ায় ধর্ষিতার পরিবারকে পিটিয়ে আহত, ধর্ষক আটক

প্রকাশিত: ১:০২ অপরাহ্ণ, এপ্রিল ১২, ২০২২

নাঙ্গলকোটে প্রতিবন্ধী ধর্ষণের বিচার চাওয়ায় ধর্ষিতার পরিবারকে পিটিয়ে আহত, ধর্ষক আটক
মাঈন উদ্দিন দুলাল- নাঙ্গলকোটে ধর্ষণের বিচার চাওয়ায় পরিবারের সদস্যদের পিটিয়ে আহত করে ধর্ষকের লোকজন। নাঙ্গলকোট পৌরসভার শ্রীহাস্য গ্রামের প্রতিবন্ধী এক নারীকে একই এলাকার নাঙ্গলকোট বাজারের ব্যবসায়ী, সীমা বস্ত্র বিতানের স্বত্তাধিকারী মৃত আলী আহাম্মদের ছেলে মোস্তফা প্রতিবন্ধী নারীকে ধর্ষণ করে গর্ভবতী করে। এ ব্যাপারে ধর্ষিতার মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করে। পুলিশ ধর্ষক ও নার্স রেশমী বেগমকে আটক করে।
স্থানীয় ও অভিযোগ সূত্রে জানা যায়, নাঙ্গলকোট পৌরসভার শ্রীহাস্য গ্রামের ব্যবসায়ী মোস্তফার বাড়িতে এক প্রতিবন্ধী নারী গৃহ পরিচারিকা কাজ করতো। সেই সুবাদে দীর্ঘদিন যাবৎ প্রতিবন্ধী নারীকে জোর পূর্বক ধর্ষণ করে আসছে ধর্ষক মোস্তফা, এতে প্রতিবন্ধী গর্ভবতী হয়। বিষয়টি আড়াল করতে ওই নারীকে গর্ভপাত ঘটাতে গেলে এলাকায় জানাজানি হয়ে যায়। ভুক্তভোগী পরিবার বিচারের জন্য থানায় যাওয়ায় বিষয়টি জানতে পেরে ১১ এপ্রিল সকাল ১০ টায় শ্রীহাস্য সরোয়ারের দোকানের পাশে প্রতিবন্ধীর ভাইয়ের ছেলে  মিঠু (২৫) মেয়ে সাবিনা ইয়াসমিন (১২) উপর অতর্কিত হামলা চালিয়ে পিটিয়ে গুরুতর আহত করেন ধর্ষকও তার লোকজন। স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তাদের অবস্থা গুরুতর হলে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে মিঠুর অবস্থা অবনতি দেখে তাকে ঢাকা পিজি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
জানা যায়, অভিযুক্ত মোস্তফার বাড়িতে গৃহ পরিচারিকা হিসেবে কাজ করতো প্রতিবন্ধী ধর্ষিতা। কাজ করার এক পর্যায়ে সে শারীরিক ভাবে অসুস্থ হয়ে পড়ে। প্রতিবন্ধী পরিবারের সন্দেহ হলে তাকে ডাক্তারী পরিক্ষা করা হয়, রিপোর্টে জানা যায়, ওই নারী গর্ভবর্তী। এ ব্যাপারে ধর্ষিতার মা মেয়েকে সু-কৌশলে জিজ্ঞাসাবাদ করলে সে জানায়, গত ২০ জানুয়ারী সকাল ১০ ঘটিকার সময়  মোস্তফা প্রতিবন্ধী নারীকে বসত ঘরের ভিতর জোরপূর্বক ধর্ষণ করে। পরবর্তীতে মোস্তফা  প্রতিবন্ধীকে হরিপুরের আব্দুল খালেকের স্ত্রী রেশমী বেগমের বাসায় নিয়ে ঔষধ খাওয়ার মাধ্যমে গর্ভপাত করান এতে ওই নারী প্রবল রক্তপাত শুরু হয়। এ ব্যাপারে প্রতিবন্ধী নারী লোকজন থানায় অভিযোগ করলে থানা পুলিশ অভিযুক্ত মোস্তফাকে এবং নার্স রেশমীকে আটক করেন। জানা যায়, প্রতিবন্ধী নারী নাঙ্গলকোট বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের ছাত্রী ছিল। ধর্ষিতার মা সাংবাদিকদের জানান, আমি এ ঘটনার সুষ্ঠ বিচারের দাবি জানাই।
নাঙ্গলকোট থানা অফিসার ইনচার্জ ফারুক হোসেন বলেন, এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।  ধর্ষক মোস্তফা ও নার্স রেশমী বেগমকে গ্রেপ্তার করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ