জোড্ডা পূর্বে নাতি বৌ নিয়ে দাদা উধাও

প্রকাশিত: ১:০৬ অপরাহ্ণ, মার্চ ১৩, ২০২২

জোড্ডা পূর্বে নাতি বৌ নিয়ে দাদা উধাও

মাঈন উদ্দিন দুলাল- কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার জোড্ডা পূর্ব ইউনিয়নের দক্ষিণ শ্রীহাস্য গ্রামে সাইফুল ইসলাম নামে এক অটোরিকশা চালক নাতি বৌ নিয়ে হানিফ রানা নামে এক দাদা উধাও হওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। রবিবার এ ঘটনায় নাঙ্গলকোট থানায় অভিযোগ দায়ের করেন নাতি সাইফুল ইসলাম।
অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার দক্ষিণ শ্রীহাস্য গ্রামের ইউসুফ মিয়ার ছেলে অটোরিকশা চালক সাইফুল ইসলাম ৯ বছর পূর্বে চট্টগ্রাম জেলার ফটিক ছড়ি উপজেলার গ্রাম পাড়া নামক গ্রামের আবুল কাশেমের মেয়ে আনোয়ারা আক্তার ঝিনুককে বিয়ে করেন। তাদের পরিবারে ইব্রাহিম খলিল (৮) ও ই¯্রাফিল (৩) নামে দু’ পুত্র সন্তান রয়েছে। সাইফুলের দাদার চাচাত ভাই একই গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে ইন্সুরেন্স কর্মী হানিফ রানা গত ১২ই ফেব্রুয়ারী সাইফুলের স্ত্রীকে নিয়ে প্রথমে লাকসামের একটি বাসায় ও পরে পর্যটন নগরী কক্সবাজারে নিয়ে যায়। পরে হানিফের সাথে সাইফুল তার স্ত্রী পালিয়ে যাওয়ার বিষয়ে আলোচনা করলে হানিফ রানা তাকে শান্ত থাকার অনুরোধ করে বলে আমার সাথে একটি জ্বিন আছে আমি জ্বিন হাজির করে দেখি। পরে রাতে দাদা হানিফ রানা নাতি সাইফুলের স্ত্রী’র পরিহিত পোষাকের বর্ণণা দিয়ে বলে জ্বিন আমাকে বলেছে তোমার স্ত্রী এ মূহুর্তে তার বাবার বাড়ীতে আছে।

সাইফুল তার বায়রা ভাইয়ের মাধ্যমে স্ত্রী ও শ্বশুর বাড়ীর লোকদের সাথে যোগাযোগ করলে বায়েরা ভাই তাকে জানান হানিফ রানা তার স্ত্রীকে প্রথমে লাকসাম ও পরে কক্সবাজার নিয়ে যায়। সাইফুল তার স্ত্রীর মোবাইল নাম্বারে যোগাযোগ করে স্ত্রীকে পুনঃরায় বাড়ীতে আনার বিষয়ে আশ্বস্ত করে সত্য ঘটনা বলার অনুরোধ করলে সে জানায় হানিফ রানা তাকে ফুসলিয়ে বাড়ী থেকে নিয়ে লাকসামের একটি বাসায় অনৈতিক কাজ করেছে।
ভূক্তভোগী সাইফুল ইসলাম বলেন, আমার দাদা হানিফ রানা আমার সাথে সম্পর্কের সূত্রে আমাদের বাড়ীতে নিয়মিত আসা যাওয়া করতো। কিন্তু তিনি আমার এমন সর্বনাশ করবে আমি ভাবতেও পারছি না। এছাড়া আমার স্ত্রী উধাও হওয়ার ঘটনায় আমি থানায় লিখিত অভিযোগ করলে হানিফ রানা উল্টো আমাকে হয়রানি করতে থানায় আরেকটি অভিযোগ দাখিল করে।
আনোয়ারা আক্তার ঝিনুক বলেন, আমার স্বামী আমাকে পুনঃরায় বাড়ীতে নিয়ে যাবে বলে হানিফ রানার বিরুদ্ধে এ কথা গুলো বলতে বাধ্য করে। তাই আমি হানিফ রানার বিরুদ্ধে মিথ্যা কথা বলেছি। আমার সাথে হানিফ রানার কোন সম্পর্ক নেই।
অভিযুক্ত হানিফ রানা বলেন, আমি এ ঘটনায় সামাজিক ও রাজনৈতিক প্রতিহিংসার স্বীকার, প্রকৃত পক্ষে আমি এ বিষয়ে কিছুই জানিনা। তার স্ত্রী চলে যাওয়ার দিন আমি আমার ইন্সুরেন্স অফিসের কাজে ঢাকায় ছিলাম।
দক্ষিণ শ্রীহাস্য গ্রামের মেম্বার সিরাজুল ইসলাম, সাবেক মেম্বার জয়নাল আবেদীন মজুমদার ও সমাজপ্রতি মাহবুবুল হক বলেন, আমরা সাইফুলের অভিযোগের আলোকে হানিফ রানার সাথে বিষয়টি নিয়ে বসে সমাধানের চেষ্টা করি। হানিফ রানার মেয়ের বিয়ের অনুষ্ঠান থাকায় বিষয়টি নিয়ে গত শনিবার শালিস বৈঠক বসার কথা ছিলো। হানিফ রানা বৈঠকে উপস্থিত না হয়ে উল্টো সাইফুলের বিরুদ্ধে থানায় অভিযোগ করে তাকে পুলিশি হয়রানি করছে।
জোড্ডা পূর্ব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন মিয়াজী বলেন, আমি বিষয়টি শুনেছি, উভয় পক্ষ থানায় পৃথক অভিযোগ দায়ের করেছে। থানা পুলিশ ঘটনা তদন্ত করে ব্যবস্থা নিবেন।

 

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ