আদ্রা ইউপির আটিয়াবাড়ী গ্রামে ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে ভাইয়ের মার্কেট দখলের চেষ্টা

প্রকাশিত: ২:১১ অপরাহ্ণ, মার্চ ৮, ২০২১

আদ্রা ইউপির আটিয়াবাড়ী গ্রামে ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে ভাইয়ের মার্কেট দখলের চেষ্টা

মাঈন উদ্দিন দুলাল-  নাঙ্গলকোট উপজেলার আদ্রা দক্ষিণ ইউনিয়নের আটিয়াবাড়ী গ্রামের গোলাম মাওলা মজুমদারের ছেলে গোলাম মোস্তফা বাচ্চুর মালিকানাধীন মার্কেট জোর পূর্বক ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে দখল চেষ্টার অভিযোগ উঠেছে তার ভাই গোলাম সারোয়ারের বিরুদ্ধে।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার আটিয়াবাড়ী গ্রামের গোলাম মোস্তফা বাচ্ছু মজুমদারের বি.এস খতিয়ান ও সাফ কবলা দলিল সূত্রে মালিক ও দখলদার থেকে আটিয়াবাড়ী বাজারে ২০ শতক জমিতে নিজ নামে মার্কেট নিমার্ণ করে ৩০ বছর যাবৎ দখল করে আসছে। সম্প্রতি তার ভাই গোলাম সারোয়ার ওই মার্কেটে জমি পাবে দাবী করে ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে আগের স্থাপনা ভেঙ্গে দখল করে নতুন করে মার্কেট নির্মাণের চেষ্টা চালিয়ে আসছে। রবিবার সকালে গোলাম সারোয়ার মার্কেট নির্মাণের জন্য ইট, বালু’সহ নির্মাণ সামগ্রী নিয়ে আসলে জমির মালিক গোলাম মোস্তফা বাচ্ছু মজুমদার বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধি ও সংবাদকর্মীদের অবহিত করেন।
এ ব্যাপারে গোলাম মোস্তফা বাচ্ছু মজুমদার বলেন, অন্যায় ভাবে আমার মালিকানাধীন ও দখলিয় মার্কেট ভেঙ্গে পেলতে আমার ছোট ভাই গোলাম সরোয়ার ২ লাখ টাকার চুক্তিতে সন্ত্রাসী ভাড়া করেছে এবং ইট, বালু এনে আমার জায়গায় রেখেছে। আমি এ ব্যাপারে স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।
স্থানীয় বাকের হোসেন, আলমগীর, জনু মজুমদার ও হাবিব উল্লাহ পন্ডিত বলেন, বাচ্ছু মজুমদার ও সরোয়ার মজুমদার তারা দুইজন আপন ভাই। দীর্ঘ দিন ধরে জায়গা জমি নিয়ে তাদের মাঝে বিরোধ চলে আসছে। আমরা স্থানীয় ভাবে বিষয়টি সমাধান করেছি, কিন্ত সরোয়ার আমার সিদ্ধান্ত না মেনে সন্ত্রাসী বাহিনী দিয়ে তার ভাই বাচ্চু মজুমদারের মার্কেট দখলের চেষ্টা করছে।

 

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ