২২জুলাই তারুণ্যে সমাবেশ সফল করার লক্ষ্যে নাঙ্গলকোটে বিএনপি’র গণমিছিল ও পথসভা

প্রকাশিত: ৪:০২ অপরাহ্ণ, জুলাই ৯, ২০২৩

২২জুলাই তারুণ্যে সমাবেশ সফল করার লক্ষ্যে নাঙ্গলকোটে বিএনপি’র গণমিছিল ও পথসভা

মাঈন উদ্দিন দুলাল- নাঙ্গলকোটের জোড্ডা পূর্ব ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদল ও অঙ্গসংগঠনের উদ্যোগে শনিবার দুপুরে জোড্ডা বাজারে গণমিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। গণমিছিলটি স্থানীয় তালতলা বাজার থেকে শুরু হয়ে জোড্ডা বাজারে এসে পথ সভায় মিলিত হয়। জোড্ডা পূর্ব ইউনিয়ন বিএনপি সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবির দুলালের সঞ্চালনায় পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা ছাত্রদল সাবেক সভাপতি ও মক্রবপুর ইউনিয়ন সাবেক চেয়ারম্যান মাজহারুল ইসলাম ছুপু।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপি সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মাষ্টার ছায়েদুল হক, পৌর বিএনপি সাবেক আহবায়ক ও সাবেক পৌর কাউন্সিলর আনোয়ার হোসেন মুকুল, জোড্ডা পূর্ব ইউনিয়ন যুবদল সাবেক সভাপতি শফিকুর রহমান বাবুল চৌধুরী, স্বেচ্ছাসেবকদল সাবেক আহবায়ক আলমগীর হোসেন মিয়াজী,যুবনেতা জসিম উদ্দিন মুন্সী,আহছান উল্লাহ ভূইয়া(মেম্বার),আমজাদ হোসেন,  ছাত্রদল সভাপতি মাঈন উদ্দিন সহ ইউনিয়ন বিএনপি, যুবদল ও ছাত্রদল নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান শেষে নাঙ্গলকোট উপজেলা যুবদল নবগঠিত আহবায়ক কমিটি বাতিলের দাবিতে উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও মক্রবপুর ইউনিয়ন সাবেক চেয়ারম্যান মাজহারুল ইসলাম ছুপুর নেতৃত্বে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিলটি জোড্ডা বাজার থেকে শুরু করে তালতলা বাজারে এসে শেষ হয়।

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ