সড়কে ডিজে পার্টি সাথে মাদক সেবন, বাধা দেয়ায় ৩ জনকে কুপিয়ে জখমের অভিযোগ

প্রকাশিত: ১০:৩৫ পূর্বাহ্ণ, জুলাই ১২, ২০২২

সড়কে ডিজে পার্টি সাথে মাদক সেবন, বাধা দেয়ায় ৩ জনকে কুপিয়ে জখমের অভিযোগ

কেফায়েত উল্লাহ মিয়াজী- নাঙ্গলকোট পৌরসভার উত্তর শ্রীহাস্য গ্রামে সড়কে ৮/১০ জন মিলে ডিজে পার্টি দিয়ে মাদক সেবন করার সময় বাধা দেয়ায় কুপিয়ে পিটিয়ে ৩জনকে আহত করার অভিযোগ উঠেছে। সোমবার সকাল সাড়ে ১১টার দিকে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় স্থানীয়রা ছুরি ও গাজা সহ হরিপুর গ্রামের আমির হোসেনের ছেলে সাদ্দাম হোসেন ও বেতাগাঁও গ্রামের সুরুজ মিয়ার ছেলে আল আমিনকে আটক করে নাঙ্গলকোট থানা পুলিশে সোপর্দ করে।
হামলায় আহতরা হলেন উত্তর শ্রীহাস্য গ্রামের এন্তু মিয়ার ছেলে শামছুল আলম (৪৫), আলা উদ্দিনের ছেলে জুয়েল (২২), নিজাম উদ্দিন মজুমদারের ছেলে মোহাম্মদ হিরন (২০)। আহতদের নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। মাদক সেবিদের হামলার প্রতিবাদে দুপুরে উত্তর শ্রীহাস্য গ্রামবাসী বিক্ষোভ মিছিল করেন।
এ ব্যাপারে আহত শামছুল আলম ও মোহাম্মদ হিরন বলেন, আমাদের গ্রামের এ রাস্তাটিতে প্রতিদিন ৮/১০ জন ছেলে এসে সড়কের পাশের গাছে স্পিকার লাগিয়ে ডিজে পার্টি করে এবং প্রকাশ্যে মাদক সেবন করে আসছে। আমরা সোমবার তাদেরকে বাধা দিলে আমাদেরকে কুপিয়ে পিটিয়ে গুরুতর জখম করে। আমাদের আত্মচিৎকারে গ্রামবাসী এগিয়ে গেলে হামলাকারীরা পালিয়ে যাওয়ার সময় দু’জনকে ছুরি ও গাজা সহ আটক করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়। আমরা এ ব্যাপারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ