বঙ্গবন্ধু জন্মেছে বলেই বাংলাদেশ হয়েছে …. ধর্ম প্রতিমন্ত্রী

প্রকাশিত: ৩:১৫ অপরাহ্ণ, ডিসেম্বর ১৮, ২০২১

বঙ্গবন্ধু জন্মেছে বলেই বাংলাদেশ হয়েছে …. ধর্ম প্রতিমন্ত্রী

মাঈন উদ্দিন দুলাল-  বঙ্গবন্ধুর জন্ম হয়েছে বলেই বাংলাদেশ নামক স্বাধীন রাষ্ট্রের সৃষ্টি হয়েছে, আমরা পেয়েছি একটি লাল সবুজের পতাকা। স্বাধীন বাংলাদেশ আজ সারা বিশ্ব দরবারে মাথা উচু করে দাড়িঁয়েছে। আমি বঙ্গবন্ধু ও তার পরিবার সহ সকল শহীদদের জান্নাতের উচ্চ মাকাম কামনা করছি। শনিবার কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা মডেল মসজিদ পরিদর্শন কালে হাজী বাদশা-আমেনা হোমিওপ্যাথি মেডিকেল কলেজ ও হাসপাতালের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান এমপি এসব কথা বলেন। তিনি আরো বলেন, যার কাছ থেকে আমরা অর্থ বরাদ্দ নিয়ে থাকি তার কাজ পড়ে থাকবে তা হয় না, এটা আসলে বিবেককে ধ্বংসন করে। তিনি অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপির এলাকার নাঙ্গলকোট মডেল মসজিদের কাজ আগামী জুনের মধ্যেই শেষ করার নির্দেশ প্রদান করেন ঠিকাধারী প্রতিষ্ঠান ও নির্বাহী প্রকৌশলীকে।

মডেল মসজিদ পরিদর্শন শেষে ধর্ম প্রতিমন্ত্রী স্থানীয় হাজী বাদশা-আমেনা হোমিওপ্যাথি মেডিকেল কলেজ ও হাসপাতালে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। আলোচনা সভায় মন্ত্রী বলেন, নাঙ্গলকোট পল্লী এলাকায় শিক্ষার আলো জ্বালিয়ে রাখার জন্য সরকারের যেসব বিভাগ আছে তারা সবসময় কাজ করে যাচ্ছে। আলাদা আঙ্গিকে হোমিও কলেজ করার জন্য যে চিন্তা চেতনা প্রতিষ্ঠাতার মাথায় এসেছে আমার মাথায় তা আসেনি। আজকে অষ্টম ব্যাচ চলছে, আমি ধন্যবাদ জানাই প্রতিষ্ঠাতা ইঞ্জিনিয়ার মুস্তফা কামালকে।

এসময় তিনি ময়ূরা নেছারিয়া ওয়ালিয়া কমপ্লেক্স মাদরাসা পরিদর্শন করেন।
উপজেলা নির্বাহী অফিসার লামইয়া সাইফুলের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সায়েদুল আরেফিন, মন্ত্রীর সহকারী একান্ত সচিব রেজওয়ানউল ইসলাম, ইসলামিক ফাউন্ডেশন উপ পরিচালক সরকার সরোয়ার আলম, সহকারী পরিচালক নাজমুল হাসান, নির্বাহী প্রকৌশলী আব্দুস সাত্তার, সহকারী কমিশনার ভূমি আশ্রাফুল হক, সহকারী পুলিশ সুপার জাহিদুল ইসলাম, নাঙ্গলকোট থানা অফিসার ইনচার্জ ফারুক হোসেন, হাজী বাদশা-আমেনা হোমিওপ্যাথি মেডিকেল কলেজ প্রতিষ্ঠাতা ইঞ্জিনিয়ার মুস্তফা কামাল, ডাচ বাংলা ব্যাংক অফিসার আসাদুজ্জামান, ইসলামিক ফাউন্ডেশন সুপার ভাইজার মনিরুল ইসলাম, হাজী বাদশা-আমেনা হোমিওপ্যাথি মেডিকেল কলেজ অধ্যক্ষ ডা: আব্দুল্লাহ মোতালেব, উপাধ্যক্ষ ডা: মহসিন, কাশিপুর নেছারিয়া দাখিল মাদরাসা সুপার শরীফ মুহাম্মদ বেলাল হোসাইন প্রমুখ।

 

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ