নাঙ্গলকোটে রোটারী ইন্টারন্যাশনাল উদ্যোগে কলার হ্যান্ডওভার নগদ অর্থ ও খাদ্য সহয়তা বিতরণ

প্রকাশিত: ১১:৩৬ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৬, ২০২৩

নাঙ্গলকোটে  রোটারী ইন্টারন্যাশনাল উদ্যোগে কলার হ্যান্ডওভার নগদ অর্থ ও খাদ্য সহয়তা বিতরণ

মাঈন উদ্দিন দুলাল-  নাঙ্গলকোটে রোটারী ইন্টারন্যাশনাল আয়োজনে কলার হ্যান্ডওভার ও হতদরিদ্রের মাঝে নগদ অর্থ এবং খাদ্য সহয়তা প্রদান মঙ্গলবার নাঙ্গলকোটের স্থানীয় একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে রোটারী ইন্টারন্যাশনাল নাঙ্গলকোট উপজেলা প্রেসিডেন্ট বশিরুজ্জান খাঁনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, রোটারী ইন্টারন্যাশনাল ডেপুটি গর্ভনর ইঞ্জিনিয়ার মতিউর রহমান।
অনুষ্ঠানে রোটারিয়ান শাহাদাত হোসেন সুমন ও ইউনুস মিয়া নোমানের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা ডেপুটি গর্ভনর কামরুল ইসলাম, ফাস্ট ডিস্ট্রিক সেক্রেটারি জালাল উদ্দিন বাবলু, রোটারিয়ান পৌর মেয়র আব্দুল মালেক, সাবেক অধ্যক্ষ নুরুল্লা মজুমদার, আমিনুল হক মাওলা, বেলাল হোসেন, কাউন্সিলর শাহ খোরশেদ আলম মজুমদার, রোটারী ক্লাব নাঙ্গলকোট শাখার সেক্রেটারি ফারহানা ইয়াছমিন, রোটারিয়ান আব্দুল হক, সৈয়দ এহতেসাম হায়দার রুবেল, আব্দুল কাহার সিদ্দিকী, মাঈন উদ্দিন লাকী, সাবেক কাউন্সিলর এমরান বাহার, পিডিটি বেলাল হোসেন প্রমুখ।
রোটারী ইন্টারন্যাশনাল নাঙ্গলকোট উপজেলা প্রেসিডেন্ট বশিরুজ্জান খাঁন বলেন, আত্ম-মানবতার সেবায় রোটারি ক্লাব কাজ করে আসছে। ভবিষ্যতেও তার ধারাবাহিকতা অব্যাহত থাকবে। তারা উপস্থিত সকলকে রোটারি ক্লাবের সাথে একাত্বতা হয়ে কাজ করার আহবান জানান।
রোটারী ইন্টারন্যাশনাল ডেপুটি গর্ভনর ইঞ্জিনিয়ার মতিউর রহমান বলেন, বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা হতদরিদ্র গৃহহীনদের আবাসন তৈরি করে দিয়েছে, রোটারী ইন্টারন্যাশনাল আগামীর পরিকল্পনা যাদের ভূমি আছে কিন্তু ঘর নাই তাদের ঘরের ব্যবস্থা করে দিব।
অনুষ্ঠান শেষে পৌরসভার ১৯টি গ্রামের ১০০টি হতদরিদ্র পরিবারের মাঝে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

 

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ