নাঙ্গলকোটে যুবদল কমিটি নিয়ে পাল্টাপাল্টি বিক্ষোভ

প্রকাশিত: ২:৩৩ অপরাহ্ণ, মে ২৫, ২০২৩

নাঙ্গলকোটে যুবদল কমিটি নিয়ে পাল্টাপাল্টি বিক্ষোভ

নিজস্ব প্রতিনিধি – নাঙ্গলকোটে নবগঠিত যুবদল কমিটি নিয়ে পাল্টাপাল্টি মিছিল সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। নবগঠিত কমিটিকে স্বাগত জানিয়ে বৃহস্পতিবার বিকেলে পৌর সদরে আনন্দ মিছিল করে যুবদল। নাঙ্গলকোট হাছান মেমোরিয়াল সরকারি কলেজ থেকে মিছিল শুরু করে আল্ট্রামর্ডাণ হাসপাতাল এলাকায় গিয়ে নেতাকর্মীরা সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন নবগঠিত উপজেলা যুবদল আহবায়ক মনিরুল ইসলাম।
গত সোমবার কুমিল্লা দক্ষিণ জেলা যুবদল আহবায়ক আনোয়ারুল হক ও সদস্য সচিব ফরিদ উদ্দিন শিবলুর স্বাক্ষরে নাঙ্গলকোট উপজেলা ও পৌরসভা যুবদল আহবায়ক কমিটি অনুমোদন দেয়া হয়। উপজেলা কমিটিতে নাঙ্গলকোট উপজেলা ছাত্রদল সাবেক সভাপতি মনিরুল ইসলামকে আহবায়ক ও উপজেলা ছাত্রদল সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান টিটুকে সদস্য সচিব করে ৫৬ সদস্যের কমিটি অনুমোদন দেয়া হয়। পৌরসভা কমিটিতে পৌর যুবদল সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আফসার সজলকে আহবায়ক ও পৌরসভা যুবদল নেতা এনায়েত উল্লাহ কামালকে সদস্য সচিব করে ৩৩ সদস্যের কমিটি অনুমোদন দেয়া হয়।
উপজেলা যুবদল আহবায়ক মনিরুল ইসলাম তার বক্তব্যে নাঙ্গলকোট উপজেলা ও পৌরসভা আহবায়ক কমিটি ঘোষণা করায় যুবদলের কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দ এবং নাঙ্গলকোট উপজেলা বিএনপির সাবেক সভাপতি মোবাশ্বের আলম ভূঁইয়াকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।
অপর দিকে, নবগঠিত কমিটি প্রত্যাখান করে কমিটি বাতিলের দাবীতে উপজেলা ছাত্রদল সাবেক সভাপতি মাজাহারুল ইসলাম ছুফুর নেতৃত্বে বিক্ষোভ মিছিল করে উপজেলা যুবদলের একাংশ। মিছিলটি উপজেলা সদরের খিলা স্ট্যান্ড থেকে শুরু হয়ে পশু হাসতালের সামনে সমাবেশে মিলিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন নাঙ্গলকোট উপজেলা ছাত্রদলের সাবেক দুই বারের সভাপতি ও সাবেক ইউপির চেয়ারম্যান মাজাহারুল ইসলাম ছুপু, উপজেলা ছাত্রদলের সাবেক সিনিয়র সহ সভাপতি এস এম নাসির উদ্দিন, সাবেক সহ সভাপতি ও কুমিল্লা দক্ষিণ জেলা যুবদলের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক আলাউদ্দিন মাহমুদ কিরণ, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও কুমিল্লা দক্ষিণ জেলা যুবদলের সহ সাংগঠনিক সম্পাদক সালেহ আহমদ, উপস্থিত ছিলেন উপজেলা যুবদল নেতা সফিকুর রহমান বাবুল চৌধুরী, যুবনেতা সাইফুল ইসলাম, তারেকুল ইসলাম ভূইয়া, নুরে আলম পিন্টু, ইলিয়াস ভূইয়া, আব্দুর রহিম, জামাল ভূইয়া, আলমগীর হোসেন, খলিলুর রহমান রাশেদ ভূইয়া, আলাউদ্দিন মেম্বার, ইয়াছিন আরাফাত, পৌরসভা যুবদলের নেতা ডাক্তার মাইন উদ্দিন বাহার, মনিরুল ইসলাম, নাসির উদ্দিন পিন্টু, ইমাম হোসেন বাবু প্রমুখ।
বক্তারা অনতিবিলম্বে অবৈধ আহ্বায়ক কমিটি বাতিল না হলে লাগাতার কর্মসূচি দেওয়া ঘোষণা দেন।

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ