জোড্ডা পূর্ব ইউপি বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিটির অসহায় ও দুস্হদের মাঝে সেলাই মেশিন বিতরণ

প্রকাশিত: ১২:০৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৭, ২০২১

জোড্ডা পূর্ব ইউপি বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিটির অসহায় ও দুস্হদের মাঝে সেলাই মেশিন বিতরণ

নিজস্ব প্রতিনিধি-  উপজেলার জোড্ডা পূর্ব ইউনিয়নের বাইয়ারা গ্রামের সামাজিক,সেচ্ছাসেবী,রক্তদান ও সেবামূলক সংগঠন বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট অসহায় বিধবা ও মা বোনদের মাঝে ২০ টি সেলাই মেশিন ১৬ ফেব্রুয়ারী বিকাল ৪ টায় বাইয়ারা নূর মিয়া পাবলিক স্কুল প্রাঙ্গণে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিটের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক গাজী মোহাম্মদ মনিরুজ্জামানের প্রাণবন্ত সঞ্চালনায়, বিএম আবুল কাশেম ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নাঙ্গলকোট উপজেলা নির্বাহী কর্মকর্তা লামইয়া সাইফুল, অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন নবীন গ্রুপ এর চেয়ারম্যান জনাব,মোঃ শাহাদাত হোসেন সুমন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ম্যাদার কেয়ারের ম্যানেজার মিজানুর রহমান মোহন, নাঙ্গলকোট সাংবাদিক সমিতির সভাপতি বাপ্পি মজুমদার ইউনুস, সাধারন সম্পাদক রবিউল হোসাইন রাজু, ডাঃ আহসান উল্লাহ্, ১নং ওয়ার্ড মেম্বার মনির হোসেন সাবলু, ইয়াকুব আলী খোকন, মোঃমাসুদ আলম রনি, মোঃ জাহেদ মজুমদার, মোঃ সহিদ হাজী, মোঃ সুমন মিয়া ,মোঃগাজী মজুমদার, মোঃ মাহফুজুল হক মুন্না। অনুষ্ঠানে প্রাণবন্ত সঞ্চালনা করেন মোঃ মনিরুজ্জামান মনির। প্রধান অতিথির বক্তব্যে নির্বাহি কর্মকর্তা লাম‌ইয়া সাইফুল বলেন; আপনারা যে সামাজিক উন্নয়নে অগ্রণী ভূমিকা রাখছেন তারা যেন চলমান থাকে এবং গ্রামের বিভিন্ন মহল্লায় যে যে সমস্যাগুলো আছে তা নির্ধারণ করে সমাধানের চেষ্টা করবেন এবং যেকোন প্রয়োজনে আমি আপনাদের পাশে আছি। প্রবাসীদের কষ্টার্জিত সম্পদ যাতে মানবকল্যাণে ব্যবহৃত হয় সেদিকে দেশে যারা আছেন লক্ষ্য রাখবেন।

প্রধান আলোচক শাহাদাত হোসেন সুমন বলেন; দল-মত নির্বিশেষে আমরা সকলে সংঘবদ্ধভাবে আমাদের এই সমাজ বিনির্মাণে কাজ করে যাব। যেকোনো প্রয়োজনে সংগঠনের পাশে সব সময় থাকবো ইনশাআল্লাহ। বিশেষ অতিথির বক্তব্যে জনাব,মোঃবাপ্পি মজুমদার ইউনুস বলেন; জনাব,মোঃফজলু মজুমদার একজন আলোকিত মানুষ। যার হাত ধরে আপনারা সবাই একতাবদ্ধ এই সমাজ পরিবর্তনে। অসহায় যেন সবসময় বজায় থাকে সে প্রত্যাশা রাখি। আমি প্রত্যাশা রাখি যে সংগঠনের স্লোগান মানব সেবায় আমরা সবাই, আমাদের সংগ্রাম’ মানবতার কল্যাণে স্লোগানকে আপনারা সবাই বুকে ধারণ করবেন এবং সকল প্রয়োজনে আপনাদের পাশে আছি।

সংগঠনের প্রতিষ্ঠাতা ও বাহরাইন প্রবাসী জনাব, মোঃ ফজলু মজুমদার  জানান  আমরা রেমিটেন্স যোদ্ধা হয়েও থেমে থাকেনি। দেশের ও সমাজের প্রতি আমাদের দায়বদ্ধতা থেকে এ সংগঠনটি সৃষ্টি। আমার সহযোদ্ধা যারা আছেন তাদের মধ্যে গাজী-মোঃ হারুনুর রশিদ, মোঃআলমগীর মজুমদার, মোঃ বাহার উদ্দিন নবী মজুমদার, গাজী মোঃ মোজ্জামেল হক, মোঃ সাহাব উদ্দীন মোল্লা, মোঃ রাসেল হোসেন, মোঃ মজিদ মজুমদার, ডাঃ মোহাম্মদ নুরুন নবী, মোঃ মাহফুজুর রহমান মজুমদার, মোঃ সুমন আহম্মেদ ভূইয়া, মোঃ পারভেজ হোসেন, মোঃ নাছির উদ্দীন সুমির, মোঃ এমদাদুল হক, মোঃ তাজুল ইসলাম, মোঃ আবু তালেব রাজু, মোঃ রায়হান, গাজী মোঃ খোকন, হোসেন, মোঃ জাকির হোসেন, মোঃআবদুল হক মজুমদার, মোঃ দুঃখু তালুকদার, মোঃ আরাফাত হোসেন সুমন, মোঃ নজরুল ইসলাম সূফী, মোঃআবুল কালাম আজাদ, মোঃ রবিউল হোসেন, মোঃ ইব্রাহীম হোসেন, মোঃনিজাম উদ্দিন ফারুক,মোঃ জামাল, গাজী মোঃ খোকন, সহ সকলের প্রতি আমি কৃতজ্ঞ।

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ