গোমকোট দিদারুল ইসলাম বালিকা দাখিল পরীক্ষার্থীদের বিদায় ও বার্ষিক সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

প্রকাশিত: ৭:১৫ অপরাহ্ণ, মার্চ ২০, ২০২৩

গোমকোট দিদারুল ইসলাম বালিকা দাখিল পরীক্ষার্থীদের বিদায় ও বার্ষিক সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

মাঈন উদ্দিন দুলাল- নাঙ্গলকোট উপজেলার গোমকোট দিদারুল ইসলাম বালিকা দাখিল মাদ্রাসার আয়োজনে দাখিল পরীক্ষার্থীদের জন্য মিলাদ মাহফিল ও ইসলামিক সাংস্কৃতিক অনুষ্ঠান সোমবার দিনব্যাপি মাদ্রাসা প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে। মাদরাসার সাবেক সহকারী সুপার মাওলানা মোহাম্মদ হানিফের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি আব্দুর রাজ্জাক সুমন। স্বাগত বক্তব্য রাখেন মাদ্রাসা সুপার মাওলানা রফিকুল ইসলাম।
অনুষ্ঠানে মাদ্রাসা সহ সুপার মাওলানা মাঈন উদ্দিন ভূঁইয়া ও সহকারী শিক্ষক বেলাল হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন নাঙ্গলকোট আফসারুল উলুম কামিল মাদ্রাসা অধ্যক্ষ মাওলানা আব্দুল হান্নান।
অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাদ্রাসা পরিচালনা কমিটির দাতা সদস্য আবদুর রশিদ মজুমদার, শাহ আলম, আবুল বশর, শিক্ষানুরাগী সদস্য শহিদুল ইসলাম এবং শিক্ষক প্রতিনিধি শহিদুল ইসলাম, আবুল কাশেম, ছকিনা আক্তার প্রমুখ।
মিলাদ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সাবেক সহকারী সুপার মাওলানা মোঃ হানিফ। অনুষ্ঠান শেষে বিভিন্ন প্রতিযোগীতায় অংশগ্রহণকারী বিজয়ী শিক্ষার্থীদের মাঝে অতিথি বৃন্দ পুরস্কার প্রদান করেন।

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ