আহমদিয়া যুব সংগঠনের পক্ষ থেকে স্যানিটারী ল্যাট্রিন ও নলকূপ স্থাপন

প্রকাশিত: ৯:৩৪ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১, ২০২০

আহমদিয়া যুব সংগঠনের পক্ষ থেকে স্যানিটারী ল্যাট্রিন  ও নলকূপ স্থাপন
আহমদিয়া ‍মুসলিম যুব সংগঠন বাংলাদেশের সার্বিক সহযোগিতায় মজলিস খোদ্দামুল আহমদিয়া চট্টগ্রাম সিলেট রিজিওনের উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়া সদরের তিতাস নদীর ওপরে সীতানগর গ্রামে অসহায় ও গরীবদের সেবায় গভীর নলকূপ এবং স্যানিটরী ল্যাট্রিন স্থাপন করা হয়।
সীতানগর এলাকায় আহমদিয়া যুব সংগঠনের পক্ষ থেকে গত তিনদিনে মোট  তিনটি নলকূপ এবং তিনটি ল্যাট্রিন গরীব অসহায়দের সেবার জন্য বসানো হয়। নলকূপ ও স্যানিটরী ল্যাট্রিন হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামীলীগ নেতা, ওয়ার্ড কমিশনার নির্মল চন্দ্র দাস, পঞ্চায়েত কমিটির সভাপতি মুহাম্মদ খোকন সহ এলাকার বিশিষ্টজন ও স্থানীয় জনগণ।  আহমদিয়া যুব সংগঠনের পক্ষ থেকে ছিলেন ডা. এনামুর রহমান সাদাফ, ডা. এখতিয়ার উদ্দিন শুভ এবং স্থানীয় প্রতিনিধিগণ।
উল্লেখ্য এটি হতদরিদ্র একটি গ্রাম। নলকূপ ও স্বাস্থ্য সম্মত টয়লেটের সমস্যা তাদের দীর্ঘদিনের। এ সেবা পেয়ে এলাকার লোকজন খুবই খুশি হন এবং ধন্যবাদ জানান।
আহমদিয়া যুব সংগঠন চট্টগ্রাম সিলেট রিজিওনের সভাপতি ডা. এখতিয়ার উদ্দিন শুভ  বলেন- আহমদিয়া মুসলিম জামাতের এ যুব সংগঠন বছরব্যাপী বিভিন্ন সেবামূলক কাজ করে থাকে; যেমন ফ্রি মেডিকেল ক্যাম্প, বিনামূল্যে খাদ্য বিতরণ, শীতবস্ত্র বিতরণ, রাস্তাঘাট মেরামত ও পরিষ্কার পরিচ্ছন্নতাসহ বিভিন্ন সেবামূলক কাজ।
Please follow and like us:

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ