মায়ের সাথে অভিমান করে নারীর আত্মহত্যা

প্রকাশিত: ৫:৫৫ অপরাহ্ণ, নভেম্বর ১৬, ২০২৩

মায়ের সাথে অভিমান করে নারীর আত্মহত্যা

মাঈন উদ্দিন দুলাল-  নাঙ্গলকোটের ভবানীপুর গ্রামে মিলি আক্তার (২৩) নামে এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করে পরিবারের লোকজন। বৃহস্পতিবার বিকেলে বাবার বাড়িতে বসতঘরের সিলিং এর সাথে তাকে ঝুলন্ত দেখতে পায়। মিলি ওই গ্রামের হাজী বাড়ীর নাছির উদ্দিনের মেয়ে ও নোয়াখালীর সেনবাগের সুমনের স্ত্রী বলে জানা গেছে। মিলির ৩ ও ৪ বছরের ২ কন্যা সন্তান রয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার জোড্ডা পূর্ব ইউনিয়নের ভবানীপুর গ্রামের হাজী বাড়ির নাছির উদ্দিন প্রকাশ চৌধুরীর মেয়ে মিলি আক্তারের গত ৫বছর পূর্বে নোয়াখালীর সেনবাগ এলাকায় সুমন নামে এক যুবকের সাথে বিয়ে হয়। বিয়ের ২ বছর পর থেকে তাদের পারিবারিক কলহ সৃষ্টি হওয়ায় মিলি দীর্ঘদিন যাবৎ ২ সন্তান নিয়ে বাবার বাড়ি ভবানীপুরে বসবাস করে আসছে। সর্বশেষ বৃহস্পতিবার দুপুরে পারিবারিক তুচ্ছ ঘটনা নিয়ে মায়ের সাথে কথা কাটাকাটির পর মিলি নিজ রুমের দরজা লাগিয়ে দেয়, পরে পরিবারের লোকজন অনেক ডাকাডাকির পরও দরজা না খোলায় দরজা ভেঙ্গে রুমে ঢুকে মিলিকে ঘরের সিলিংয়ের সাথে ঝুলন্ত দেখতে পায়।
নাঙ্গলকোট থানা অফিসার ইনচার্জ দেবাশীষ চৌধুরী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে, লাশ উদ্ধার করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please follow and like us:

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ