বাঙ্গড্ডা ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

প্রকাশিত: ৩:২৬ অপরাহ্ণ, মার্চ ২৩, ২০২৩

বাঙ্গড্ডা ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

কেফায়েত উল্লাহ মিয়াজী ॥
নাঙ্গলকোটের বাঙ্গড্ডা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইফুল ইসলামের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে বাঙ্গড্ডা ইউনিয়ন পরিষদ মিলনায়তনে বৃহস্পতিবার সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মানব পাচারকারী ও গত ২১ ফেব্রুয়ারী বাঙ্গড্ডা বাজারে প্রকাশ্যে অস্ত্রের মহড়ায় নেতৃত্বদানকারী হারুনুর রশিদ তার বিরুদ্ধে মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন অপপ্রচার করছে দাবী করে চেয়ারম্যান সাইফুল ইসলাম এ সংবাদ সম্মেলন করেন।
সংবাদ সম্মেলনে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সাবেক ইউপি সদস্য এছহাক মিয়া, বাঙ্গড্ডা ইউনিয়ন পরিষদ সদস্য মোতাহের হোসেন, আইয়ুব আলী, জামাল উদ্দিন, রাসেল হাছান, বজলুর রহমান মিয়াজী, সমাজ সেবক জসিম উদ্দিন প্রমূখ।
সংবাদ সম্মেলনে বাঙ্গড্ডা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইফুল ইসলাম বলেন, গত ২১ ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে আমার বিরুদ্ধে অপপ্রচারকারী মানব পাচার চক্রের সাথে সম্পৃক্ত হারুনুর রশিদ বাঙ্গড্ডা বাজারে প্রকাশ্যে অস্ত্রের মহড়া দেয়। এঘটনায় আমি সন্ত্রসীদের বিরুদ্ধে স্থানীয় জনতা ও ব্যবসায়ীদের সাথে নিয়ে জনমত তৈরি করায় আমার কাছে টাকা পায় দাবী করে সে বিভিন্ন গণমাধ্যমে অপপ্রচার চালিয়ে আসছে। প্রকৃত পক্ষে সে আমার কাছে কোন টাকা পায় এমন কোন প্রমাণ সে দেখাতে পারবে না। এছাড়াও সে ২০১৭ সালে আমার ভাই সাজ্জাদ হোসেনকে সৌদিআরব নিয়ে তাকে কাগজপত্র করে না দিয়ে দেশে পাঠিয়ে দেয়, যার ফলে আমি তার কাছে ৮লাখ টাকা পাওনা আছি। সে নির্বিঘেœ সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা ও আমার পাওনা টাকা না দেয়ার চক্রান্তের অংশ হিসেবে আমার বিরুদ্ধে এমন অপপ্রচার চালিয়ে আসছে। আমি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং প্রশাসনের নিকট মাদকসেবী, মানব পাচারকারী, মানুষের টাকা আত্মসাৎকারী সন্ত্রাসী হারুনের তদন্তপূর্বক বিচার দাবী করছি।

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ