বাঁধন কুমিল্লা ভিক্টোরিয়া কলেজে নতুন কমিটি গঠন 

প্রকাশিত: ৩:০৯ অপরাহ্ণ, ডিসেম্বর ১৩, ২০২০

বাঁধন কুমিল্লা ভিক্টোরিয়া কলেজে নতুন কমিটি গঠন 
সাফায়েত উল্লাহ মিয়াজী: 
একের রক্ত অন্যের জীবন, রক্তই হোক আত্মার বাঁধন। এই মূলমন্ত্রকে সামনে রেখে স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন বাঁধনের কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ ইউনিট কার্যকরি পারিষদ ২০২১ এর কমিটি গঠিত হয়েছে। নতুন কমিটিতে জোবাইদা ইয়াসমিন (মুমু) সভাপতি ও মারুফ মজুমদার (ইমন) সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
গত শনিবার (১২ ডিসেম্বর) এ কমিটি গঠন করা হয়। নবনির্বাচিত কার্যকরী পরিষদের অন্য সদস্যরা হলেন- কেন্দ্রীয় পর্যবেক্ষক মোহাম্মদ সোহেল, সহ-সভাপতি মো: খায়রুল আলম, সহ-সভাপতি মো: কামরুল হাসান, সহ-সাধারণ সম্পাদক খাদিজা আক্তার (সাথী), সাংগঠনিক সম্পাদক মো: আকতার হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ মামুন হোসেন, দপ্তর সম্পাদক মো: সফিউল্লাহ, প্রচার ও প্রকাশনা সম্পাদক গাজী রাসেল হোসাইন, তথ্য ও শিক্ষা সম্পাদক ফাতেমা আক্তার। নির্বাহী সদস্যরা হলেন- শরীফ মাহমুদ (শান্ত), কামরুল হাসান নোমান, মান্জুর আহমেদ সিদ্দিক, ফাতেমা জোহরা, আদিবা আক্তার।
বাঁধন নতুন কমিটি কে স্বাগত জানিয়ে কুভিকসাস এর সভাপতি আশিক ইরান বলেন, রক্তের ঋণ কখনো শোধ হবার নয় পৃথিবীতে রক্তের চেয়ে দামি কিছু নেই। রক্ত এবং জীবন এক ও অভিন্ন। রক্তদানের চেতনা সার্বজনীন। এ চেতনা অসাম্প্রদায়িক তাই রক্তদাতাদের এ মূল্যবোধকে আরো সম্প্রসারণ করতে হবে।
প্রসঙ্গত, ১৯৯৭ সালের ২৪ অক্টোবর ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদুল্লাহ হলে স্বেচ্ছাসেবী তরুণদের এ সংগঠন যাত্রা শুরু করে।
Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ