নাঙ্গলকোট উন্নয়ন পরিষদ(নাউপ), ঢাকা’র ইফতার ও দোয়া মাহফিল

প্রকাশিত: ১১:৫৫ অপরাহ্ণ, মার্চ ৩০, ২০২৪

নাঙ্গলকোট উন্নয়ন পরিষদ(নাউপ), ঢাকা’র ইফতার ও দোয়া মাহফিল
আজিম উল্যাহ হানিফ:
ঢাকায় বসবাসরত  নাঙ্গলকোটবাসীদের সেতু বন্ধনের সংগঠন নাঙ্গলকোট উন্নয়ন পরিষদ (নাউপ) এর উদ্যেগে সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক সোলায়মান সবুজ ও সমন্বয়ক আফজাল হোসাইন মিয়াজী’র যৌথ সঞ্চালনায় সংগঠনের সভাপতি জনাব মোহাম্মদ মোবারক হোসেনের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক দলিলুর রহমান,  ২৯/০৩/২৪ ইং রোজ-শুক্রবার উত্তরার পলওয়েল কনভেনশন সেন্টারে ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে নাঙ্গলকোটবাসীদের উপস্থিতিতে ঢাকায় যেন একখন্ড নাঙ্গলকোটের মিলন মেলায় পরিণত হয়েছে। নাউপ এখন ভালোবাসার আতুড়ঘর! শহর আর গ্রামের সম্মিলনে পারস্পরিক সম্পর্ক উন্নয়ন ও সহযোগিতার মাধ্যমে নাঙ্গলকোটের আর্থসামাজিক উন্নয়নে ভূমিকা পালনের উদাত্ত  আহ্বান জানিয়েছেন সংগঠনের সভাপতি মো. মোবারক হোসেন।
সংগঠনের প্রধান উপদেষ্টা বাংলাদেশ প্রতিদিন পত্রিকার সম্পাদক জনাব নঈম নিজামের সার্বিক পরামর্শক্রমে উক্ত ইফতার ও দোয়া মাহফিল বাস্তবায়ন করা হয়।
নাঙ্গলকোটবাসীদের এই ভ্রাতৃত্বের বন্ধন কে আরো দৃঢ় করার লক্ষ্যে উক্ত অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট আইনজীবী ড. জমিরুল আকতার।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক ড. মো. দেলোয়ার হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী দলিলুর রহমান মজুমদার, বিশিষ্ট শিল্পপতি ও রাজনীতিবিদ  নজির আহমেদ ভূঁইয়া, কুমিল্লা প্লাস্টিক ইন্ডাস্ট্রিস এর চেয়ারম্যান বদিউল আলম, জামান’স ক্লিনিকের ব্যবস্থাপনা পরিচালক  মো. বশিরুজ্জামান, সাবেক ছাত্র নেতা ইয়াছিন আরাফাত, সমাজসেবক ও রাজনীতিবিদ হামদুল্লাহ আল মেহেদী, উপদেষ্টা পরিষদের সদস্য ইন্জিনিয়ার ফয়েজ আহমেদ, মাওলানা এ.কে.এম আব্দুর রশিদ, আবদুল্লাহ হিল বাকী, মাওলানা জাফর আহমেদ মজুমদার ও ইকবাল হোসেন মজুমদার। এছাড়াও কার্যকরী কমিটির সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাঈন উদ্দীন ভূঁইয়া, জিয়াউর রহমান লিংকন, মাহবুবুল ইসলাম দিদার, ফরিদ আহমেদ নয়ন, আমজাদ হোসেন উজ্জল, মো: ফয়েজ উল্ল্যাহ হাজারী, সামছুল আরেফিন সুমন, প্রভাষক সালেহ আহমেদ, নুরুল কবির সুফল, রেজাউল করিম রাসেল, ইন্জিনিয়ার আব্দুল কাদের, ইন্জিনিয়ার ইকবাল হোসেন, হানিফ চৌধুরী, প্রভাষক আলাউদ্দিন আজাদ, আফাজ উদ্দিন, শেখ ফরিদসহ প্রমুখ।
Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ