নাঙ্গলকোটে আওয়ামীলীগ সমর্থিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীর মোটর শোভাযাত্রা

প্রকাশিত: ২:০০ অপরাহ্ণ, এপ্রিল ৪, ২০২৪

নাঙ্গলকোটে আওয়ামীলীগ সমর্থিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীর মোটর শোভাযাত্রা

ইমরান হোসেন সোহান-
কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা আওয়ামীলীগ সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবু ইউসুফ ভূঁইয়া ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা করে ও ভাইস চেয়ারম্যান পদে উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি আব্দুর রাজ্জাক সুমন সম্মিলিত ভাবে হাজার-হাজার মোটর শোভাযাত্রা করেন। বুধবার উপজেলার মক্রবপুর বাজার থেকে মোটর শোভাযাত্রা শুরু করে উপজেলার বিভিন্ন ইউনিয়নের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা সদরের লোটাস চত্বরে এসে পথসভায় মিলিত হয়।
পথসভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী আবু ইউসুফ ভূঁইয়া ও ভাইস চেয়ারম্যান প্রার্থী আব্দুর রাজ্জাক সুমন।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগ যুগ্ম আহবায়ক আবুল খায়ের আবু, মিজানুর রহমান, পৌরসভা আ’লীগ সভাপতি মজিবুর রহমান মিন্টু, হেসাখাল ইউনিয়ন সাবেক চেয়ারম্যান জালাল আহমেদ ভূঁইয়া, উপজেলা যুবলীগ নেতা মাহমুদুর রহমান, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ওমর ফারুক মামুন, সাধারণ সম্পাদক শেখ রাসেল মজুমদার, উপজেলা ছাত্রলীগ সভাপতি সাইফুল ইসলাম রুবেল, সাধারণ সম্পাদক আবদুল জলিল, পৌরসভা ছাত্রলীগ সভাপতি বেলাল হোসেন শিমুল, নাঙ্গলকোট সরকারী কলেজ ছাত্রলীগ সভাপতি তানবীর মাহমুদ অন্তর প্রমুখ।
চেয়ারম্যান প্রার্থী আবু ইউসুফ ভূঁইয়া ও ভাইস চেয়ারম্যান প্রার্থী আব্দুর রাজ্জাক সুমন নিজেদেরকে উপজেলা আওয়ামীলীগ ও স্থানীয় সংসদ সদস্য আ.হ.ম মুস্তফা কামাল এর মনোনীত প্রার্থী হিসেবে ঘোষণা করে আগামী ৮মে’র উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলে সারাদেশের সকল উপজেলার মধ্যে নাঙ্গলকোট উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে রুপান্তরিত করার ঘোষণা দেন।

 

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ