নাঙ্গলকোটে আই.এফ.এস বৃত্তিপ্রাপ্তদের পুরস্কার বিতরণ ও প্রবীণ শিক্ষক সংবর্ধনা

প্রকাশিত: ৯:২০ অপরাহ্ণ, এপ্রিল ৭, ২০২৪

নাঙ্গলকোটে আই.এফ.এস বৃত্তিপ্রাপ্তদের পুরস্কার বিতরণ ও প্রবীণ শিক্ষক সংবর্ধনা

মাঈন উদ্দিন দুলাল-
আইডিয়াল ফ্রেন্ডস সোসাইটি (আই.এফ.এস) বৃত্তিপ্রাপ্তদের পুরস্কার বিতরণ ও প্রবীণ শিক্ষক সংবর্ধনা অনুষ্ঠান শনিবার রাতে নাঙ্গলকোট পশ্চিম বাজার মজুমদার বাড়ি সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হয়েছে। এর আগে একই দিন বিকেলে শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের সম্মানে ইফতার মাহফিলের আয়োজন করে সংগঠনটি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আই.এফ.এস সভাপতি বশিরুজ্জামান খান।
আই.এফ.এস পরিচালক এ.এস.এম আমিনুল হক মাওলা ও কবি আফজাল হোসাইন মিয়াজীর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বাংলাদেশ মাদরাসা অধিদপ্তর পরিচালক আবু নঈম, নাঙ্গলকোট উপজেলা নির্বাহী অফিসার ইসমাইল হোসেন, পৌর মেয়র আব্দুল মালেক, বাংলাদেশ ব্যাংক যুগ্ম সচিব ফয়সাল আহম্মেদ, ডাক্তার বেলায়েত হোসেন, নাঙ্গলকোট আরিফুর রহমান মডেল সরকারি উচ্চ বিদ্যালয় প্রাক্তন প্রধান শিক্ষক আবুল খায়ের আবু, নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী নাজমুল হাছান ভূঁইয়া বাছির, মাজহারুল ইসলাম ছুপু, ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুর রাজ্জাক সুমন, আই.এফ.এস পরিচালক কাজী জগলুল আকবর শিপন। এছাড়াও সংবর্ধনা অনুষ্ঠানে বিভিন্ন রাজনৈতিক, স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন-সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। ইফতার মাহফিলে দোয়া মুনাজাত পরিচালনা করেন বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা জামাল উদ্দিন।
অনুষ্ঠান শেষে, নাঙ্গলকোট আরিফুর রহমান মডেল সরকারি উচ্চ বিদ্যালয় প্রাক্তন প্রধান শিক্ষক আব্দুল গফুর বিএসসি, বেগম জামিলা মেমোরিয়াল বালিকা উচ্চ বিদ্যালয় প্রাক্তন প্রধান শিক্ষক আব্দুল হক ও ঢালুয়া বহুমুখী উচ্চ বিদ্যালয় সহকারী শিক্ষক আব্দুল লতিফকে সংবর্ধনা ও আই.এফ.এস এর পক্ষ থেকে উপহার সামগ্রী প্রদান করা হয়।

 

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ