নাঙ্গলকোট উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা

প্রকাশিত: ৩:৫৫ অপরাহ্ণ, মার্চ ৩১, ২০২৪

নাঙ্গলকোট উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা

কেফায়েত উল্লাহ মিয়াজী-
কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা রবিবার দুপুরে উপজেলা কনফারেন্স হল রুমে অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার ও আইন-শৃঙ্খলা কমিটির সভাপতি ইসমাইল হোসেন।
সভায় উপজেলার আইন-শৃঙ্খলা বিষয়ে বক্তব্য রাখেন নাঙ্গলকোট থানা অফিসার ইনচার্জ দেবাশীষ চৌধুরী, উপজেলা নির্বাচন কর্মকর্তা আলমগীর হোসেন, আদ্রা দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু ইউসুফ কোম্পানী, পেরিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল হমিদ, দৌলখাড়ঁ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সৈয়দ সাইফুর রহমান বাবলু, সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শেখ কবির মজুমদার টুটুল, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নাছির উদ্দিন, উপজেলা শিক্ষা অফিসার শরীফ রফিকুল ইসলাম, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শাহজাহান, নাঙ্গলকোট প্রেসক্লাব সাংগঠনিক সম্পাদক কেফায়েত উল্লাহ মিয়াজী, সদস্য সাইফুল ইসলাম-সহ উপজেলার বিভিন্ন দপ্তরে কর্মরত কর্মকর্তা বৃন্দ।
সভায় উপজেলা পরিষদ নির্বাচন বিষয় ও নির্বাচনে আইন-শৃঙ্খলা পরিস্থিতি, বাল্য বিবাহ, নারী নির্যাতন, গ্রাম আদালত এবং সর্বশেষ ঈদ উপলক্ষ্যে চুরি, ডাকাতি ও ছিনতাই বিষয়ে আলোচনা ও এসব কর্মকান্ড প্রতিরোধে ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এছাড়াও সরকারি যাকাত ফান্ডে সবাইকে যাকাত প্রদান বিষয়ে অলোচনা করা হয় এবং উপজেলা নির্বাহী অফিসার উপস্থিত সবাইকে সরকারি যাকাত ফান্ডে যাকাত প্রদানের অনুরোধ জানান।

 

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ