কুমিল্লা ১০ আসনে কংগ্রেস পার্টির দলীয় মনোনীত প্রার্থীর নির্বাচনী প্রচারণায় বাধাঁ

প্রকাশিত: ২:০১ অপরাহ্ণ, ডিসেম্বর ২৮, ২০২৩

কুমিল্লা ১০ আসনে কংগ্রেস পার্টির দলীয় মনোনীত প্রার্থীর নির্বাচনী প্রচারণায় বাধাঁ
স্টাফ রির্পোটার-  আগামী ৭ জানুয়ারী ২৪ইং দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা  ১০ ( নাঙ্গলকোট, সদর দক্ষিণ ও লালমাই) এলাকায় বাংলাদেশ কংগ্রেস পার্টির দলীয় মনোনীত প্রার্থী মোহাম্মদ কামরুজ্জামান (বাবলু) ডাব প্রতীকে নির্বাচন করছেন।
তারই অংশ হিসেবে নির্বাচনী প্রচারনার সময় আজ ২৮ ডিসেম্বর ২০২৩ইং বেলা সাড়ে তিনটার দিকে নাঙ্গলকোট থানা সদরে রেলক্রসিংয়ের পুর্ব পাশে প্রচারণার মাইক প্রচার শুরু করলে নির্বাচনবিরোধী মিছিল নিয়ে আসা বিএনপির কয়েকশ কর্মী গাড়ী ও প্রচারণার কাজে থাকা কর্মীদের আকস্মিকভাবে ঘিরে ফেলে। এ সময় সিএনজি চালক ওমর ফারুক (৪০) ও মাইকম্যান নয়ন মিয়া (৩৩) কে বেদম মারধর করে এবং মাইক ও সিএনজি ভাঙচুর করে। এক পর্যায়ে মার খেয়ে তারা ভয়ে আর সামনে না গিয়ে কংগ্রেস প্রার্থী মোহাম্মদ কামরুজ্জামান বাবলুর গ্রামের বাড়ি ঝাটিয়াপাড়া বাজারে চলে যান। সেখানে তারা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।বিষয়টি নিয়ে তাৎক্ষণিকভাবে প্রার্থী নিজে নাঙ্গলকোট থানার ওসিকে জানান। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।
আহত ব্যক্তিরা হলেন, ওমর ফারুক, বয়স ৪০, পিতা: ইদ্দিস  মিয়া, গ্রাম  বিরুলী ও নয়ন মিয়া,বয়স  ৩৫, পিতা: আবুল কাসেম, গ্রাম: ঝাটিয়া পাড়া, উভয় থানা: নাঙ্গলকোট, জেলা: কুমিল্লা।
Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ