নাঙ্গলকোটে জামায়াতের দায়িত্বশীলদের সম্মানে ইফতার মাহফিল

প্রকাশিত: ৩:১৩ অপরাহ্ণ, মার্চ ২৬, ২০২৪

নাঙ্গলকোটে জামায়াতের দায়িত্বশীলদের সম্মানে ইফতার মাহফিল

স্টাফ রিপোর্টার :
বাংলাদেশ জামায়াতে ইসলামী কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা শাখার উদ্যোগে দায়িত্বশীলদের সম্মানে ইফতার মাহফিল মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ জামায়াতে ইসলামী নাঙ্গলকোট উপজেলা আমীর মাওলানা জামাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জামায়াতে ইসলামী কুমিল্লা দক্ষিণ জেলা সহকারী সেক্রেটারী মাহফুজুর রহমান।
বাংলাদেশ জামায়াতে ইসলামী নাঙ্গলকোট উপজেলা সেক্রেটারি শিক্ষাবিদ ও সমাজ সেবক মাওলানা নুরুল ইসলাম হাসানের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামায়াতে ইসলামী নাঙ্গলকোট পৌরসভা আমীর ও সম্ভাব্য উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মাওলানা এস.এম মহি উদ্দিন, বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন কুমিল্লা দক্ষিণ জেলা সধারণ সম্পাদক আব্দুল করিম, শিক্ষানুরাগী ও ক্রীড়া সংগঠক এ.এস.এম আমিনুল হক মাওলা, উপজেলা জামায়াত নায়েবে আমীর মাওলানা ইউসুফ আলী, পৌরসভা জামায়াত সেক্রেটারি হারুনুর রশিদ, উপজেলা সহকারী সেক্রেটারি অধ্যাপক আব্দুল মালেক, মাওলানা এয়াছিন মজুমদার, মাওলানা আবুল হাশেম, শ্রমিক কল্যাণ ফেডারেশন নাঙ্গলকোট উপজেলা সভাপতি ওমর ফারুক মিয়াজী। এছাড়াও অনুষ্ঠানে বাংলাদেশ জামায়াতে ইসলামী নাঙ্গলকোট উপজেলা নেতৃবৃন্দ ও বিভিন্ন ইউনিয়ন সভাপতি এবং সেক্রেটারি বৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান শেষে দোয়া মুনাজাত করা হয়। মুনাজাত পরিচালনা করেন বাংলাদেশ জামায়াতে ইসলামী নাঙ্গলকোট পৌরসভা আমীর ও সম্ভাব্য উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মাওলানা এস.এম মহি উদ্দিন।

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ