বটতলী ইউনিয়নে মেয়ের বৌ ভাতের দিনে পিতার লাশ উদ্ধার

প্রকাশিত: ৪:৪০ অপরাহ্ণ, আগস্ট ১, ২০২১

বটতলী ইউনিয়নে মেয়ের বৌ ভাতের দিনে পিতার লাশ উদ্ধার

মাঈন উদ্দিন দুলাল- নাঙ্গলকোটে মেয়ের বৌ ভাত অনুষ্ঠানের দিনে আবুল কালাম (৫৫) নামে পিতার লাশ উদ্ধার করে নাঙ্গলকোট থানা পুলিশ। আবুল কালাম উপজেলার বটতলী ইউনিয়নের শেয়ার বাতাবাড়ীয়া গ্রামের আব্দুল আজিজের ছেলে। নাঙ্গলকোট থানা পুলিশের উপ পরিদর্শক আবুল খায়ের সঙ্গীয় ফোর্স লাশ উদ্ধার করে। রবিবার আবুল কালামের লাশ ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
জানা যায়, উপজেলার শেয়ার বাতাবাড়িয়া গ্রামের আবুল কালামের একমাত্র মেয়ে তাহমিনা আক্তার প্রিয়া বিয়ে হয় গত শুক্রবার পাশ্ববর্তী নারান বাতুয়া গ্রামে। শনিবার দুপুরে ছিল মেয়ের বৌ ভাত অনুষ্ঠান। গ্রামবাসী, আত্মীয়-স্বজন যখন বৌ ভাত অনুষ্ঠানে চলে যায়, বাড়ীতে ছিল আবুল কালাম ও তার স্ত্রী নাছিমা বেগম। এসময় নাছিমা পাশের গোয়াল ঘরে গরু দেখতে যায় ৩০মিনিট পর ঘরে এসে দেখে তার স্বামীর লাশ নিজ ঘরে বাঁশের সিলিংয়ের সাথে ঝুঁলে আছে। পরে নাছিমার শোর চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে আবুল কালামকে ঝুঁলন্ত অবস্থা থেকে নামিয়ে স্থানীয় পল্লী চিকৎসককে দেখালে তাকে মৃত ঘোষণা করে।
আবুল কালামের মেয়ে তাহমিনা বলেন, আমার শ্বশুর বাড়ীতে যখন আমাদের আত্মীয়-স্বজন গিয়ে খাওয়া শুরু করে এসময় বাড়ী থেকে জানতে পারি আমার বাবা হৃদরোগে আক্রান্ত হয়ে খুব অসুস্থ। পরে আমাকে বাড়ীতে নিয়ে আসলে সবাই বলে তিনি আত্মহত্যা করেছেন। তবে আমার বাবা পারিবারিক বিভিন্ন বিষয়ে দীর্ঘদিন যাবৎ মানষিক অসুস্থতায় ভ‚গছে।
আবুল কালামের স্ত্রী নাছিমা বেগম বলেন, আমি গোয়াল ঘর থেকে এসে দেখি আমার স্বামীর লাশ ঝুঁলছে। আমার স্বামীর জমি তার ভাই আবুল কাশেম নিজ নামে বিএস খতিয়ান করে দীর্ঘদিন যাবৎ দখল করে রেখেছে। এনিয়ে আমার স্বামীর সাথে তার ভাই আবুল কাশেমের বিরোধ চলে আসছে। জমির বিষয়ে বেশী চিন্তা করতে গিয়ে আমার স্বামী গত কয়েক বছর পূর্বে মানষিক অসুস্থতায় ভোগে। এখন সুস্থ অবস্থায় তিনি কেন আত্মহত্যা করবেন আমার বুঝে আসে না। জমি সংক্রান্ত বিষয়ে তার স্বামীকে হত্যা করা হতে পারে বলেও জানান তিনি।
এ ব্যাপারে নাঙ্গলকোট থানা অফিসার ইনচার্জ আ স ম আব্দুন নূর বলেন, থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

Please follow and like us:

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ