পেরিয়া ইউনিয়নে অর্থমন্ত্রীর জন্মদিন পালন

প্রকাশিত: ১০:২৩ পূর্বাহ্ণ, জুন ১৬, ২০২১

পেরিয়া ইউনিয়নে অর্থমন্ত্রীর জন্মদিন পালন

মাঈন উদ্দিন দুলাল- অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল লোটাস কামাল এমপি’র জন্মদিন পালন করেছে কুমিল্লার নাঙ্গলকোটের পেরিয়া ইউনিয়ন ছাত্রলীগ। এ উপলক্ষ্যে মঙ্গলবার রাতে শ্রীফলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক ও পেরিয়া ইউনিয়ন সভাপতি এস এম আবু ইসহাকের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি ও পেরিয়া ইউপি সাবেক চেয়ারম্যান এম এ হামিদ, উপজেলা যুবলীগ সহসভাপতি এ এইচ এম মহিন উদ্দিন মিয়াজী, উপজেলা আওয়ামী যুবলীগ সাংগঠনিক সম্পাদক ও পেরিয়া ইউনিয়ন আহবায়ক নজরুল ইসলাম।
পেরিয়া ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রুবেলের সঞ্চালনায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, পেরিয়া ইউনিয়ন আ’লীগ ত্রাণ ও পুনবার্সন সম্পাদক দ্বীন মোহাম্মদ, পেরিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতি জাহাঙ্গীরুল হক ইমরান, ইউনিয়ন ছাত্রলীগ সাবেক সাধারণ সম্পাদক আব্দুল জলিল, পেরিয়া ইউনিয়ন যুবলীগ যুগ্ম আহবায়ক ও ইউপি সদস্য মিজানুর রহমান, পেরিয়া ইউনিয়ন স্বেচ্চাসেবকলীগ সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন নয়ন, ছাত্রলীগ নেতা রবিউল তালুকদার মিলন প্রমুখ।
অনুষ্ঠান শেষে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল লোটাস কামাল এমপি’র সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনায় দোয়া ও মুনাজাত করা হয়।

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ