নাঙ্গলকোট উপজেলা বিএনপির আলোচনা সভা ও ইফতার মাহফিল

প্রকাশিত: ২:০০ অপরাহ্ণ, মার্চ ২২, ২০২৪

নাঙ্গলকোট উপজেলা বিএনপির আলোচনা সভা ও ইফতার মাহফিল

মাঈন উদ্দিন দুলাল-
কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা বিএনপির উদ্যোগে উপজেলা পরিষদ নির্বাচন সম্পর্কে আলোচনা সভা ও ইফতার মাহফিল শুক্রবার বিকেলে নজির আহম্মদ ভূঁইয়া কমপ্লেক্স মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপি যুগ্ম আহবায়ক ও নাঙ্গলকোট উপজেলা আহবায়ক আলহাজ্ব নজির আহম্মদ ভূঁইয়া।
নাঙ্গলকোট উপজেলা বিএনপি সদস্য সচিব আনোয়ার হোসেন নয়নের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা যুগ্ম আহবায়ক মিজানুর রহমান মজুমদার, জহিরুল কাইয়ুম, সাতবাড়িয়া ইউনিয়ন সভাপতি মামুন খান, পেরিয়া ইউনিয়ন সভাপতি এডভোকেট আবুল বাশার, বাঙ্গড্ডা ইউনিয়ন সভাপতি আব্দুল হক মজুমদার, মৌকরা ইউনিয়ন সাধারণ সম্পাদক মশিউর রহমান মানিক, আদ্রা দক্ষিণ ইউনিয়ন সভাপতি মাস্টার আব্দুর রাজ্জাক স্বপন, রায়কোট দক্ষিণ ইউনিয়ন সভাপতি লোকমান হোসেন, সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, আদ্রা উত্তর ইউনিয়ন সভাপতি শহিদুল ইসলাম, বটতলী ইউনিয়ন সাধারণ সম্পাদক আব্দুল বাতেন বাচ্চু, কৃষকদল পৌরসভা সাধারণ সম্পাদক নুরুল আমিন, যুবদল নেতা কবির খান, উপজেলা ছাত্রদল নেতা আব্দুল মমিন, আমীর হামজা মুন্না প্রমুখ।
অনুষ্ঠান শেষে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা ও আলহাজ্ব নজির আহম্মদ ভূঁইয়ার পরিবার-পরিজন, আত্মীয়-স্বজনদের মঙ্গল কামনায় দোয়া মুনাজাত করা হয় এবং উপস্থিত সকল নেতাকর্মীদের মাঝে ইফতার বিতরণ করা হয়।

 

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ