নাঙ্গলকোটে ব্যবসায়ীকে কুপিয়ে দেড় লাখ টাকা ছিনতাই ও মোটরসাইকেল ভাংচুর

প্রকাশিত: ৭:৩৩ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১, ২০২৩

নাঙ্গলকোটে ব্যবসায়ীকে কুপিয়ে দেড় লাখ টাকা ছিনতাই ও মোটরসাইকেল ভাংচুর

মাঈন উদ্দিন দুলাল-  নাঙ্গলকোটের শান্তির বাজারের মেসার্স শহীদ স্টোর স্বত্বাধিকারী শহিদুল ইসলামের উপর হামলা করে তার সাথে থাকা দেড় লাখ টাকা ও মোটরসাইকেল ভাংচুর করে পালিয়ে যায় অজ্ঞাত ৩ মুখোশধারী যুবক। হামলাকারীদের ধারালো অস্ত্রের আঘাতে ব্যবসায়ী শহীদুল ইসলামের মাথায় মারাত্মক জখম হয়। বুধবার দিবাগত রাত পৌন ১১টার দিকে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। পরে স্থানীয়রা শহীদুল ইসালামকে উদ্ধার করে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহত ব্যবসায়ী শহীদুল ইসলাম নাঙ্গলকোট পৌরসভার মান্দ্রা গ্রামের মৃত আনু মিয়ার ছেলে। এ ঘটনায় আহত ব্যবসায়ী শহীদুল ইসলামের পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ করলে বৃহস্পতিবার দুপুরে নাঙ্গলকোট থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।
আহত ব্যবসায়ী শহীদুল ইসলাম বলেন, আমি রায়কোট উত্তর ইউনিয়নের শান্তির বাজারে দীর্ঘ ৮বছর যাবৎ ব্যবসা করে আসছি। প্রতিদিনের ন্যায় মাহিনী গ্রামের ইরানী রোড দিয়ে বাড়িতে আসার সময় মাহিনী গ্রামের ইউসুপ মেম্বারের মৎস্য প্রজেক্ট সংলগ্ন সড়কে মুখোশ পরিহিত ৩ ছিনতাইকারী আছমকা রাস্তার পাশের জঙ্গল থেকে বের হয়ে দু’জন আমাকে লাঠি দিয়ে আঘাত করে এবং একজন আমার মাথায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আমার সাথে থাকা ব্যাগটি নিয়ে যায়। আমার ব্যাগের ভিতরে দেড় লাখ টাকা ছিল।
নাঙ্গলকোট পৌর কাউন্সিলর জামাল হোসেন সোহাগ বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে ব্যবসায়ী শহীদুল ইসলামকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করি। নাঙ্গলকোট থানা পুলিশ বিষয়টি তদন্ত করছে।

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ