নাঙ্গলকোটে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

প্রকাশিত: ১২:১০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০২৩

নাঙ্গলকোটে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

মাঈন উদ্দিন দুলাল-
বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা, পৌরসভা বিএনপি, যুবদল, ছাত্রদল ও অঙ্গসংগঠনের উদ্যেগে দোয়া মাহফিল শুক্রবার উপজেলা বিএনপি কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। নাঙ্গলকোট পৌরসভা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক কাউন্সিলর আনোয়ার হোসেন মুকুলের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্দুল গফুর ভূঁইয়া।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও মক্রবপুর ইউপি সাবেক চেয়ারম্যান মাজহারুল ইসলাম ছুফু। কুমিল্লা দক্ষিণ জেলা যুবদল সহ-কর্মসংস্থান সম্পাদক ডা: মাঈন উদ্দিন বাহার, বিএনপি নেতা আব্দুর রাজ্জাক, তৌহিদুর রহমান, মাষ্টার লোকমান হোসেন। উপজেলা স্বেচ্ছাসেবকদল সদস্য সচিব আজিম উদ্দিন মাকসুদ, যুগ্ম আহবায়ক ইউছুফ আলী, মফিজুর রহমান, ই¯্রাফিল, পৌরসভা আহবায়ক কামরুজ্জামান কমু, সদস্য সচিব আব্দুল আলী, উপজেলা ছাত্রদল সাবেক সি: সহ-সভাপতি এসএম নাছির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মনির হোসেন, সাধারণ সম্পাদক সেলিম জাহাঙ্গীর মন্টু, পৌরসভা ছাত্রদল নেতা রাসেল, বেলাল হোসেন, কামাল হোসেন। আরো উপস্থিত ছিলেন, যুবদল নেতা ইমাম হোসেন বাবু, সামছু হাজারী, ইয়াছিন প্রমুখ।
অনুষ্ঠান শেষে বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ