নাঙ্গলকোটে ছাত্রদল নেতার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

প্রকাশিত: ১১:২৩ পূর্বাহ্ণ, এপ্রিল ২০, ২০২১

নাঙ্গলকোটে ছাত্রদল নেতার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

মাঈন উদ্দিন দুলাল- নাঙ্গলকোটে প্রতারণার অভিযোগে আহসান উল্লাহ নামে এক ছাত্রদল নেতার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে উপজেলার পেরিয়া ইউনিয়নের মাধবপুর গ্রামের ভূক্তভোগী পরিবার ও গ্রামবাসী। মঙ্গলবার দুপুরে নাঙ্গলকোট প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মাধবপুর গ্রামের ব্যবসায়ী রবিউল হক মজুমদার ও তার ভাই ইউসুফ মজুমদার।
লিখিত বক্তব্যে তারা বলেন, উপজেলার পেরিয়া ইউনিয়নের মাধবপুর গ্রামের একটি ঘটনাকে কেন্দ্র করে রবিউল হক মজুমদারের ছেলে কাউসারের বিরুদ্ধে একটি মামলায় ওই গ্রামের মাওলানা দেলোয়ার হোসেনের ছেলে আহসান উল্লাহ স্বাক্ষী হন। পরে আহসান নিজেকে আইনজীবি দাবী করে ভয়ভীতি দেখিয়ে মিডিয়া ও প্রশাসনকে ম্যানেজ করার কথা বলে রবিউল হক মজুমদারের কাছ থেকে প্রথমে আহসান উল্লাহ নিজে ৪০ হাজার ও পরে তার ভাই রহমত উল্লাহর মাধ্যমে ২৫ হাজার টাকা নিয়ে আত্মসাৎ করে। কাউসারের বিরুদ্ধে করা মামলা বাদীকে দিয়ে নিষ্পত্তি করিয়ে দেয়ার কথা বলে এখন ১০ লাখ টাকা দাবী করছে। এ বিষয়ে ভূক্তভোগী পরিবার প্রতারক আহসান উল্লাহর বিচার দাবী করে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। এছাড়াও আহসান নিজেকে ছাত্রদলের কেন্দ্রীয় নেতা, প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা ও মিডিয়া ব্যক্তিত্ব পরিচয় দিয়ে দীর্ঘদিন যাবৎ প্রতারণা করে আসছে বলেও গ্রামবাসী অভিযোগ করেন।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, মাধবপুর গ্রামের সোলেমান মজুমদার, সিরাজ মজুমদার, আব্দল কাদের মজুমদার, এলায়েত উল্লাহ, খুরশীদ আলম ভূঁইয়া, আবু বকর মজুমদার, আব্দুস সালাম আজাদ প্রমুখ।

 

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ