নাঙ্গলকোটে ইভটিজিং এর প্রতিবাদ করায় শিক্ষকের উপর হামলা

প্রকাশিত: ২:২৭ অপরাহ্ণ, মার্চ ৩১, ২০২২

নাঙ্গলকোটে ইভটিজিং এর প্রতিবাদ করায় শিক্ষকের উপর হামলা

মাঈন উদ্দিন দুলাল- নাঙ্গলকোটের মন্নারা আলহাজ্ব ছালামত উল্লা উচ্চ বিদ্যালয় ছাত্রীকে উত্ত্যক্ত প্রতিবাদ করায় শিক্ষক কামরুজ্জামানের উপর হামলার প্রতিবাদে বৃহস্পতিবার সকালে বক্সগঞ্জ-বাংঙ্গড্ডা সড়ক অবরোধ ও মানববন্ধন করে শিক্ষার্থীরা। মানববন্ধনে সন্ত্রাসীরা পুনঃরায় হামলা চালায় বলে অভিযোগ করেন শিক্ষার্থীরা। একই দিন স্কুলের প্রধান শিক্ষিকা ফারহানা ইয়াসমিন বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেন। এর আগে বুধবার সকালে স্কুলে আসার পথে এক ছাত্রীকে ইভটিজিং করার প্রতিবাদ করায় ওই শিক্ষকের উপর হামলা ঘটনা ঘটে।
অভিযোগ সূত্রে জানা যায়, বুধবার সকালে উপজেলার মন্নারা আলহাজ্ব ছালামত উল্লা উচ্চ বিদ্যালয়ের এক ছাত্রী বিদ্যালয়ে আসার পথে মন্নারা গ্রামের মোতালেব হোসেনের ছেলে রাকিব হোসেন(২২) কয়েকজন বহিরাগত সন্ত্রাসী নিয়ে ইভটিজিং করে। এ সময় ওই স্কুলের সিনিয়র শিক্ষক কামরুজ্জামান প্রতিবাদ করলে রাকিব ও তার সন্ত্রাসী বাহিনী শিক্ষককে শারীরিক ভাবে নির্যাতন করে এবং প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। বিষয়টি জানাজানি হলে স্কুল শিক্ষার্থীরা বুধবার দুপুরে বিক্ষোভ মিছিল করে। পরে বৃহস্পতিবার সকালে অভিযুক্ত সন্ত্রাসীদের বিচার দাবী করে শিক্ষার্থীরা ৩ ঘন্টা সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করে। এসময় শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিলে রাকিবের নেতৃত্বে হামলা চালিয়ে ৩ শিক্ষার্থীকে গুরুতর আহত করে। পরে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে গ্রেফতারের আশ্বাস দিলে শিক্ষার্থীরা সড়ক থেকে স্কুল প্রাঙ্গণে গিয়ে অবস্থান নেয়। এ ব্যাপারে স্কুল শিক্ষকরা থানায় উপস্থিত হয়ে বৃহস্পতিবার দুপুরে লিখিত অভিযোগ দায়ের করে।

মন্নারা আলহাজ্ব ছালামত উল্লা উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষিকা ফারহানা ইয়াসমিন বলেন, সন্ত্রাসীরা বুধবার আমার প্রতিষ্ঠানের এক শিক্ষককে লাঞ্চিত করে। বৃহস্পতিবার শিক্ষকের উপর হামলার প্রতিবাদ করায় শিক্ষার্থীদের উপরও হামলা করেছে সন্ত্রাসীরা। আমি অভিযুক্ত সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতারের দাবী জানাই।
নাঙ্গলকোট থানা অফিসার ইনচার্জ ফারুক হোসেন বলেন, অভিযোগের আলোকে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Please follow and like us:

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ