নাঙ্গলকোটে আলোকিত সমাজের গুণীজন সংবর্ধনা

প্রকাশিত: ৪:২৩ অপরাহ্ণ, মার্চ ৯, ২০২৪

নাঙ্গলকোটে আলোকিত সমাজের গুণীজন সংবর্ধনা

কেফায়েত উল্লাহ মিয়াজী :
সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন আলোকিত সমাজের উদ্যোগে বিভিন্ন ক্যাটাগরীতে গুণীজন সম্মাননা প্রধান করা হয়েছে। শনিবার বিকেলে কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে এ সম্মাননা প্রদান করা হয়। গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে দেশের অর্থনীতিতে অবদান রাখায় রেমিটেন্স যোদ্ধা উপজেলার পেরিয়া ইউনিয়নের মাধবপুর গ্রামের দুবাই প্রবাসী ব্যবসায়ী মোহাম্মদ হানিফ মিয়াজীকে সম্মাননা প্রদান এবং সমাজ সেবায় বিশেষ ভূমিকা রাখায় উপজেলার বাঙ্গড্ডা ইউনিয়নের শ্যামপুর গ্রামের ব্যবসায়ী ছালেহ আহম্মদকে সম্মাননা প্রদান করা হয়।
এছাড়াও বীর মুক্তিযোদ্ধা পৌর কাউন্সিলর মোশারফ হোসেন, জাকির হোসেন, সমাজ সেবক আলা উদ্দিন ও আশ্রাফুল আলমকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।
গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে আমাদের আলোকিত সমাজ নাঙ্গলকোট উপজেলা সভাপতি কাউন্সিলর সাদেক হোসেন খোকার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ডক্টর মাসুম চৌধুরী। প্রধান অলোচক নাঙ্গলকোট পৌর মেয়র আব্দুল মালেক। বিশেষ আলোচক আমাদের আলোকিত সমাজ প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এ আর কামরুল ইসলাম,। বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর কাউন্সিলর শাহ খোরশেদ আলম মজুমদার, উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি আব্দুর রাজ্জাক সুমন, পৌর ছাত্রলীগ সভাপতি বেলাল হোসেন শিমুল প্রমুখ।
অনুষ্ঠান শেষে বিভিন্ন ক্যাটাগরিতে সম্মাননা পাওয়া গুণীজনদের হাতে ক্রেস্ট তুলে দেন অতিথি বৃন্দ।

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ