নাঙ্গলকোটে অশ্লীল ছবি ও ভিডিওর ভয় দেখিয়ে ভাবিকে অনৈতিক প্রস্তাব, ননদ জামাই আটক

প্রকাশিত: ৪:১২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৮, ২০২৪

নাঙ্গলকোটে অশ্লীল ছবি ও ভিডিওর ভয় দেখিয়ে ভাবিকে অনৈতিক প্রস্তাব, ননদ জামাই আটক

মাঈন উদ্দিন দুলাল-  নাঙ্গলকোটের মক্রবপুর গ্রামের আমজাদ মার্কেট এলাকার তাজুল ইসলামের ছেলে আলা উদ্দিন (২৮) নামে এক যুবকের বিরুদ্ধে তার চাচাতো শ্যালকের স্ত্রী’র ছবি ও ভিডিও এডিট করে অশ্লীল ছবি-ভিডিও বানিয়ে অনলাইনে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে অনৈতিক সম্পর্কের প্রস্তাব ও ১লাখ টাকা দাবির অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই ভূক্তভোগী নারী বাদী হয়ে তার ননদের স্বামী আলা উদ্দিনের বিরুদ্ধে রবিবার বিকেলে নাঙ্গলকোট থানায় লিখিত অভিযোগ করে। পরে ভূক্তভোগী নারীকে দিয়ে ফাঁদ তৈরি করে নাঙ্গলকোটের একটি রেস্টুরেন্ট থেকে রবিবার রাতে প্রতারক আলা উদ্দিনকে আটক করে থানায় নিয়ে যায় নাঙ্গলকোট থানা পুলিশের উপ পরিদর্শক তাহের।
ভূক্তভোগী নারী বলেন, আলা উদ্দিন সম্পর্কে আমার চাচাতো ননদের স্বামী, উনার সাথে আমার স্বামীর বিভিন্ন সময়ে মোবাইল ফোনে কথা হতো। এরই মধ্যে সে আমার সাথে ভাবি হিসেবে নানাহ রকম কথা বার্তা বলে, ওই কথা গুলো রেকর্ড রেখে এবং আমার ছবিকে এডিট করে অশ্লীল ভিডিও ও ছবি তৈরি করে আমাকে ব্ল্যাকমেইল করে। পরে অডিও, ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে সে আমাকে শারীরিক সম্পর্কের প্রস্তাব করে এবং ১লাখ টাকা দাবি করে। এ ব্যাপারে আমি আমাদের গ্রামের সাবেক বর্তমান মেম্বার ও স্থানীয় জন প্রতিনিধিদেরকে জানালে সামাজিক ভাবে বসে তাকে হুশিয়ার করে দেয়া হয়। সর্বশেষ গত মঙ্গলবার সে মোবাইল ফোনে কল দিয়ে আমার সাথে এক বার দেখা করার কথা বলে, তখন আমি তাকে শর্ত দিয়ে বলি সে যদি আমার অডিও, ছবি ও ভিডিও গুলো তার মোবাইল থেকে ডিলিট করে দেয় তাহলে দেখা করবো। আমার শর্ত শুনে সে আমাকে রাতে একাকি দেখা করার প্রস্তাব করে, আমি বিষয়টিতে রাজি না হওয়ায় সে আমাকে তুলে নিয়ে যাওয়ার হুমকি দেয়। এ ঘটনায় আমি থানায় লিখিত অভিযোগ করি। আলা উদ্দিন আমাকে ব্ল্যাকমেইল করে অত্যাচার ও অনেক কিছুই করেছে, আমি প্রশাসনের কাছে তার কঠিন শাস্তির দাবি জানাই।
ভূক্তভোগী নারীর স্বামী মোহাম্মদ সোহেল বলেন, আমাদের পারিবারিক একটি বিষয়ে জেঠাত বোনের স্বামী আলা উদ্দিন আমার ও আমার স্ত্রীর সাথে কথা বলতো। এসময় আমার স্ত্রীর সাথে সে হাসতামাশায় কিছু কথা বলে, ওই গুলো রেকর্ড করে এবং আমার স্ত্রীর ছবি দিয়ে অশ্লীল ছবি ও ভিডিও বানিয়ে সে আমার স্ত্রীকে অনৈতিক কাজের প্রস্তাব করে এবং টাকা দাবী করে।
এ ব্যাপারে নাঙ্গলকোট থানা অফিসার ইনচার্জ দেবাশীষ চৌধুরী বলেন, অনৈতিক সম্পর্কের বিষয় এটি। ওই ছেলের কাছে অভিযোগকারী নারীর কিছু নগ্ন ছবি ভিডিও আছে। ছেলেকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ