নাঙ্গলকোটের বাতুপাড়া সমাজ কল্যাণ সংস্থার পক্ষ থেকে ঘর উপহার পেলেন দুস্থ মা ও বিধবা মেয়ে

প্রকাশিত: ১:৪১ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০২২

নাঙ্গলকোটের বাতুপাড়া সমাজ কল্যাণ সংস্থার পক্ষ থেকে ঘর উপহার পেলেন দুস্থ মা ও বিধবা মেয়ে
কেফায়েত উল্লাহ মিয়াজী :
নাঙ্গলকোট পৌরসভার বাতুপাড়া সমাজ কল্যাণ সংস্থার পক্ষ থেকে বাতুপাড়া গ্রামের অসহায় মা ও মেয়েকে টিনশেড ঘর তৈরি করে দিয়ে সমাজ সেবায় অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে। সংগঠনটির এ উদ্যোগ বাস্তবায়নে আর্থিক সহযোগিতা করেন ওই গ্রামের প্রবাসী ও দেশে অবস্থানরত সংগঠনের সদস্যরা। বুধবার সকালে বাতুপাড়া গ্রামের মৃত আবুল হাশেমের স্ত্রী ফুলবানু ও বিধবা মেয়ে বকুল বেগমের মাঝে  দু’ কক্ষ বিশিষ্ট এ টিনশেড ঘর হস্তান্তর করেন সমাজ কল্যাণ সংস্থার সদস্য বৃন্দ।
এছাড়া, বাতুপাড়া সমাজ কল্যাণ সংস্থা প্রতিষ্ঠার পর থেকে নানান সামাজিক কাজ করে যাচ্ছে। ২০২০ সালের এপ্রিল মাসে এ সংগঠনের পক্ষ থেকে ৭০টি পরিবারে ৬০ হাজার টাকার খাদ্য সামগ্রী, একই বছরের অক্টোবর মাসে ব্রেইন টিউমারে আক্রান্ত স্থানীয় রাজু নামে এক যুবকের জন্য ৩৮ হাজার টাকার চিকিৎসা সহায়তা ও ২০২১ সালের মে মাসে ৫০ পরিবারে ২৫ হাজার টাকার ঈদ উপহার বিতরণ করেন।
ঘর হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন বাতুপাড়া সমাজ কল্যাণ সংস্থার সদস্য ডাক্তার রাশেদ, মোহাম্মদ ইমরান, হাসান, নিজাম উদ্দিন, শাকিল, সাদেক হোসেন, শিমুল, আশ্রাফ, রিপন প্রমুখ।
দুস্থ মা ফুলবানু ও তার বিধবা মেয়ে বকুল বেগম মাথা গুঁজতে নতুন ঘর পেয়ে মহা খুশি। অসহায় মা-মেয়ে বাতুপাড়া সমাজ কল্যাণ সংস্থার সদস্য ও যাদের সহযোগিতায় ঘরটি নির্মাণ হয়েছে তাদেরকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।
Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ