জমি সংক্রান্ত বিরোধে শ্যালকের ধারালো অস্ত্রের আঘাতে দুলাভাই আহত

প্রকাশিত: ১:১১ অপরাহ্ণ, জানুয়ারি ১৫, ২০২৪

জমি সংক্রান্ত বিরোধে শ্যালকের ধারালো অস্ত্রের আঘাতে দুলাভাই আহত

কেফায়েত উল্লাহ মিয়াজী :
কুমিল্লার নাঙ্গলকোটের পেরিয়া ইউনিয়নের বড় সাঙ্গীশ্বর গ্রামের শাহ আলম চৌধুরী (৪৮) নামে এক মামাতো শ্যালকের ধারালো অস্ত্রের আঘাতে পাশ্ববর্তী লালমাই উপজেলার বেলঘর দক্ষিণ ইউনিয়নের তাজের ভোমরা গ্রামের মহসিন আলম ভূঁইয়া মোহন গুরুতর আহত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে বড় সাঙ্গীশ্বর উত্তর পাড়ায় এ হামলার ঘটনা ঘটে। আহত মহসিন আলম ভূঁইয়া মোহনকে গুরুতর আহত অবস্থায় পরিবারের লোকজন উদ্বার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এ হামলার ঘটনায় কুমিল্লার আদালতে মামলার প্রস্তুতি চলছে বলে জানান ভূক্তভোগী মহসিন আলম ভূঁইয়া মোহন।
আহত মহসিন আলম ভূঁইয়া মোহন বলেন, আমার শ্বাশুড়ি আমেনা খাতুন ও হামলাকারী শাহ আলম চৌধুরীরর পিতা মৃত আব্দুল খালেক চৌধুরী আপন ভাই-বোন। আমার শ্বাশুড়ি আমার স্ত্রী আফরোজা বেগমকে তার পৈত্রিক সম্পত্তি থেকে ৮.৮০ শতক জমি রেজিষ্ট্রি দেয়, জমিটি আমাদের প্রয়োজনে স্থানীয় এক ব্যাক্তির কাছে বিক্রির প্রস্তাব করলে ক্রেতা জমি পরিমাপ করে বুঝিয়ে দিতে বলায় গত বৃহস্পতিবার একজন সার্ভেয়ারকে নিয়ে আমরা ওই জমিতে যাই। এসময় আমার মামাতো শ্যালক শাহ আলম একটি রামদা হাতে নিয়ে ওই জমিতে এসে আমাদের সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে, বাকবিতন্ডার এক পর্যায়ে সে আমাকে রামদা দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। আমি আকষ্মিক হামলায় সজ্ঞা হারিয়ে ফেললে আত্মীয় স্বজনরা আমাকে উদ্বার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।
হামলার ঘটনায় অভিযুক্ত শাহ আলম চৌধুরী বলেন, আমার উপর হামলা করা হয়েছে। আমি এ ঘটনায় নাঙ্গলকোট থানায় লিখিত অভিযোগ করেছি।
এ ব্যাপারে নাঙ্গলকোট থানা অফিসার ইনচার্জ দেবাশীষ চৌধুরী বলেন, এক পক্ষের অভিযোগ পেয়েছি তদন্ত চলমান আছে।

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ