কুমিল্লা জেলা প্রশাসকের নাঙ্গলকোটের বিভিন্ন প্রকল্প পরিদর্শন

প্রকাশিত: ৫:০৮ অপরাহ্ণ, জুন ৭, ২০২১

কুমিল্লা জেলা প্রশাসকের নাঙ্গলকোটের বিভিন্ন প্রকল্প পরিদর্শন

মাঈন উদ্দিন দুলাল ॥
কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান সোমবার নাঙ্গলকোট উপজেলার বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেন। উপজেলার বাঙ্গড্ডা ইউনিয়নের বেরী ভূমিহীনদের জন্য গৃহ নির্মাণ প্রকল্প, রায়কোট দক্ষিণের বেল্টা ও ঝাটিয়া পাড়া ভূমিহীনদের জন্য গৃহ নির্মাণ প্রকল্প, মালিপাড়া গ্রামে কর্মসূচীর প্রকল্পের রাস্তা, জোড্ডা গ্রামের কাবিখা প্রকল্পের রাস্তা, জোড্ডা পশ্চিম ইউনিয়নের মানিক মুড়া গ্রামে ভূমিহীনদের জন্য গৃহ নির্মাণ প্রকল্প, মানিকমুড়া ইউনিয়ন ভূমি অফিস, উপজেলা ভূমি অফিস এবং পেরিয়া ইউনিয়নের শিবপুর গ্রামে ভূমিহীনদের জন্য গৃহ নির্মাণ প্রকল্প পরির্দশন করেন।
জেলা প্রশাসক উপজেলার বিভিন্ন এলাকায় কিশোরকিশোরীদের মাঝে ফুটবল, মাস্ক, কর্মজীবিদের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ টাকা বিতরণ করেন। পরে জোড্ডা গ্রামের মাঠে খেলারত কিশোরকিশোরীদের নিয়ে লম্বা লাপ খেলার আয়োজন ও পরে তাদের মাঝে জেলা প্রশাসক মিষ্টি বিতরণ করেন।
পরিদর্শনকালে নাঙ্গলকোট উপজেলা চেয়ারম্যান সামছু উদ্দিন কালু, মেয়র আব্দুল মালেক ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আ স ম আব্দুর নূর জেলা প্রশাসককে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
এসময় উপস্থিত ছিলেন, ডিডি এলজি শওকত ওসমান, নাঙ্গলকোট উপজেলা নির্বাহী অফিসার লামইয়া সাইফুল, সহকারী কমিশনার (ভূমি) মিল্টন বিশ্বাস, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শামীমা আক্তার, বাঙ্গড্ডা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহজাহান মজুমদার, রায়কোট উত্তর ইউপি চেয়ারম্যান মাস্টার রফিকুল ইসলাম, দক্ষিণ ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান, জোড্ডা পশ্চিম ইউপি চেয়াম্যান মাসুদ রানা, আদ্রা দক্ষিণ চেয়ারম্যান আব্দুল ওহাব, পেরিয়া ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির মজুমদার।

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ