নাঙ্গলকোটে পৌর কাউন্সিলর ও শিক্ষককে মারধর করায় পুলিশ সদস্যের বিরুদ্ধে থানায় অভিযোগ

প্রকাশিত: ১০:০১ পূর্বাহ্ণ, এপ্রিল ১৮, ২০২১

নাঙ্গলকোটে পৌর কাউন্সিলর ও শিক্ষককে মারধর করায় পুলিশ সদস্যের বিরুদ্ধে থানায় অভিযোগ

মাঈন উদ্দিন দুলাল-  নাঙ্গলকোট থানা পুলিশের সহকারী উপ পরিদর্শক মো: হানিফের হামলার শিকার হয়েছে পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর রেজাউল হক রেজু ও নাঙ্গলকোট মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হুমায়ূন কবির। শুক্রবার দুপুরে নাঙ্গলকোট পৌর সদরের ব্যাংক এশিয়া সড়কে এ হামলার ঘটনা ঘটে। পরে আহতদের নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে নাঙ্গলকোট থানা অফিসার ইনচার্জ বখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় আহতরা নাঙ্গলকোট থানা ও পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, নাঙ্গলকোট থানা থেকে ক্লোজড এ এস আই মো: হানিফ নাঙ্গলকোট বাজার থেকে একটি প্রাইভেটকার নিয়ে রেল স্টেশান সড়কের দিকে যাওয়ার পথে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে কাউন্সিলর রেজাউল হক রেজু ও নাঙ্গলকোট মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হুমায়ূন কবিরের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটর সাইকেলটি ক্ষতিগ্রস্থ হয়। মোটরসাইকেল আরোহী কাউন্সিলর ও শিক্ষক প্রাইভেটকার চালককে কেন ধাক্কা দিয়েছে প্রশ্ন করলে এ এস আই হানিফ গাড়ী থেকে নেমে শিক্ষক হুমায়ূন কবির ও কাউন্সিলর রেজাউল হককে বেধড়ক মারধর ও গালমন্দ করতে থাকে।
নাঙ্গলকোট থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, এ ব্যাপারে উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট ব্যবস্থা গ্রহণের জন্য অভিযোগটি প্রেরণ করা হয়েছে।

 

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ