আগুনে পুড়লো পশ্চিম বাম পাড়া গ্রামের ইউপি সদস্যের দোকান ॥ ২০ লাখ টাকার ক্ষতি

প্রকাশিত: ১২:৩৭ অপরাহ্ণ, মার্চ ৬, ২০২১

আগুনে পুড়লো পশ্চিম বাম পাড়া গ্রামের ইউপি সদস্যের দোকান ॥ ২০ লাখ টাকার ক্ষতি

মাঈন উদ্দিন দুলাল-  নাঙ্গলকোটের পশ্চিম বাম পাড়া গ্রামের ইউপি সদস্য আব্দুর রশিদের মালিকানাধীন ডিপার্টমেন্টাল স্টোর শুক্রবার ভোর রাতে আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। আগুনে ওই ব্যবসায়ীর অন্তত ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে।
জানা যায়, উপজেলার রায়কোট দক্ষিণ ইউনিয়নের পশ্চিম বাম পাড়া উত্তর পাড়ার হাজী আলী মিয়ার ছেলে আব্দুর রশিদ মেম্বার শুক্রবার ফজরের নামাজ পড়তে উঠে দেখে তার বাড়ীর পাশে নিজ ব্যবসা প্রতিষ্ঠানটিতে আগুনের লেলিহান শিখা দেখা যাচ্ছে। তার শোর চিৎকারে আশপাশের লোকজন এসে আগুন নিভানোর চেষ্টা করলেও আগুনের তীব্রতার কারনে নিয়ন্ত্রনে অনেক সময় লেগে যায়। এ সময় তার দোকানে রক্ষিত নগদ ২ লাখ ৭ হাজার টাকা, প্রায় ১৬ লাখ টাকার মালামাল ও আধাপাকা দোকানঘরটি পুড়ে ছাই হয়ে যায়। জাতীয় জরুরী সেবা ৯৯৯ নাম্বারে ফোন করে ফায়ার সার্ভিসে খবর দেয়া হলেও তারা পাশ্ববর্তী লাকসাম থেকে আসতে বিলম্ব হয়।
দোকানের মালিক ইউপি সদস্য আব্দুর রশিদ বলেন, আমার একমাত্র ব্যবসা প্রতিষ্ঠানটি আগুনে পুড়ে প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে। আমি এখন পরিবার পরিজন নিয়ে দিশেহারা। ব্যবসা প্রতিষ্ঠানটি পুনঃরায় শুরু করতে আমি সরকারের সহযোগীতা কামনা করছি।

 

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ