হোমনায় আসন্ন ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী হতে চান দোলোয়ার হোসেন ফারুক

প্রকাশিত: ১২:৩৭ অপরাহ্ণ, জানুয়ারি ২৬, ২০২১

হোমনায় আসন্ন ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী হতে চান দোলোয়ার হোসেন ফারুক
মোঃ তপন মিয়া সরকার- কুমিল্লার হোমনায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলার ভাষানিয়া ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদপ্রার্থী মো. দোলোয়ার হোসেন (ফারুক)।
ইতিমধ্যে তিনি ইউনিয়নের বিভিন্ন গ্রামে ঘুরে ঘুরে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তিনি উপজেলার রঘুনাথপুর গ্রামের কৃতি সন্তান মো. দোলোয়ার হোসেন (ফারুক)।
ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণার আগেই ইতিমধ্যেই ওয়ার্ডে ওয়ার্ডে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন তিনি।
ছাত্রজীবন থেকে বিগত ১৯৮৬-৮৭ সালে গৌরিপুর ডিগ্রী কলেজের ছাত্রলীগের প্রচার সম্পাদক দিয়ে পথ চলা শুরু এবং ১৯৯৯ সালে ভাষানিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্মসাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন।
মো. দোলোয়ার হোসেন (ফারুক) ২০০৩ ভাষানিয়া ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও ২০০৬ সালে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সদস্য হন। এছাড়াও তিনি ২০১৪ সালে ভাষানিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও বর্তমানে হোমনা উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি হিসাবে কাজ করেছেন।
তিনি আসন্ন ভাষানিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের বার্তমান সভাপতি দোলোয়ার হোসেন (ফারুক)। তাঁর শিক্ষাগত যোগ্যতা: ১৯৮৬ সালে কাশিপুর হাইস্কুল থেকে এসএসসি,১৯৮৮ সালে গৌরিপুর ফজলুর রহমান সরকারি ডিগ্রি কলেজ থেকে এইচ এসসি এবং ১৯৯১ সালে কুমিল্লা চৌয়ারা ডিগ্রী কলেজ থেকে বি,এ পাশ করেন। এবার ইউনিয়নবাসী’রা বলছেন, মহামারি করোনাভাইরাস কালে সততা, দক্ষতা ও দায়িত্বশীলতার পরিচয় দিয়েছেন তিনি।
জনগণের ন্যায্য অধিকার প্রতিষ্ঠায় সর্বদা অগ্রনী ভূমিকা পালন করেছেন দলের ত্যাগী ও নিবেদিত প্রান মো.দোলোয়ার হোসেন ফারুক। নির্বাচনী এলাকার সর্বস্তরের জনগণ তাঁকে চেয়ারম্যান পদে দেখতে চান। জনগণের এ আবদার রক্ষার্থে মো. দোলোয়ার হোসেন (ফারুক) নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে অংশগ্রহণ করার জন্য প্রস্ততি নিয়েছেন।
তিনি সৌজন্য সাক্ষাৎ কালে বলেন, আমি দীর্ঘদিন ধরে বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক হিসেবে দলের জন্য মাঠে কাজ করে যাচ্ছি। আমাদের প্রিয় অভিভাবক কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনের মাননীয় সংসদ সদস্য সেলিমা আহমাদ (মেরী) মহোদয়ের হাতেকে শক্তিশালী ও উন্নয়ন মূলক কাজ গুলো আরো গতিশীল করতে আমি জনগণের যে সমস্য গুলো আছে, সেগুলো সমাধান করতে আমি প্রার্থী হয়েছি। ভাষানিয়া ইউনিয়নবাসীর সেবক হতে চাই আমি।
তিনি আরো বলেন, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হয়ে জনগণের পাশে দাড়াতে চাই এবং তাঁদের সুখ দুঃখ ও বিপদ-আপদে পাশে থাকতে চাই। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ সালে হলে আমি তৃণমূল আওয়ামী লীগের সমর্থন কামনা করি।
জানা যায়, এমপির নির্দেশক্রমে দোলোয়ার হোসেন (ফারুক) তাঁর নিজস্ব অর্থায়নে করোনা ভাইরাসের মহামারীর সময় সাধ্যানুযায়ী কর্মহীন খেটে খাওয়া অসহায় ৬ শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও হ্যান্ড স্যানিটাইজার মাক্স সহ বিভিন্ন সামগ্রী বিতরণ করেন এছাড়া তিনি গত শীতে ৮ শত পরিবারকে কম্বল বিতরণ পূর্বের ন্যায় এবারও কম্বল বিতরণ প্রদান করছেন উপজেলা সেচ্ছাসেবকলীগ সভাপতি মো. দোলোয়ার হোসেন ফারুক।
Please follow and like us:

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ