সাতবাড়ীয়া বাজারে জেরিন হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন

প্রকাশিত: ১:৩৫ পূর্বাহ্ণ, এপ্রিল ২৯, ২০২১

সাতবাড়ীয়া বাজারে জেরিন হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন

মাঈন উদ্দিন দুলাল- নাঙ্গলকোটে নববধূ আসমা আক্তার জেরিনের হত্যাকারীদের ফাঁসির দাবীতে বুধবার বিকেলে উপজেলার সাতবাড়ীয়া বাজারে ওই এলাকার সর্বস্তরের জনগনের উদ্যোগে বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন, নিহতের পিতা নুর আফজল মোল্লা, সাতবাড়ীয়ার ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মাস্টার আনোয়ার হোসেন, ইউনিয়ন যুবলীগ সভাপতি হাসান মাহমুদ প্রিন্স, নিহতের চাচাত ভাই সুমন মোল্লা, মামুন, পলাশ প্রমুখ।
নুর আফজল মোল্লা বলেন, আমার মেয়েকে পরিকল্পিত ভাবে শশুর বাড়ীর লোকজন হত্যা করেছে। আমি দোষিদের ফাঁসির দাবী জানাচ্ছি।
ইউনিয়ন আ’লীগ সাধারণ সম্পাদক মাস্টার আনোয়ার হোসেন বলেন, জেরিনকে নিশংস ভাবে হত্যা করা হয়েছে। আমি এ হত্যাকান্ডের সাথে জড়িতদের সর্বোচ্চ শাস্তি দাবী করছি।
মানববন্ধন শেষে খুনিদের ফাঁসির দাবীতে ব্যানার প্লেকার্ড হাতে এলাকার শতশত মানুষ প্রতিবাদ মিছিল করে।
উল্লেখ্য, উপজেলার সাতবাড়ীয়া গ্রামের নুর আফজাল মোল্লার মেয়ে আছমা আক্তার জেরিনের (১৯) সাথে একই গ্রামের সিরাজ মজুমদারের ছেলে নাজমুল মজুমদারের সাথে প্রেমের সর্ম্পক ছিলো। পরে পারিবারিক ভাবে তাদের বিয়ে হয়। বিয়ের পর থেকে জেরিনের ননদ মায়া বেগম ও ভাসুর কামরুল হাছান মেনে নিতে পারেনি। বিয়ের দুই মাস পর নাজমুল সৌদিআরবে চলে যাওয়ার পর থেকে তার উপর মানসিক নির্যাতন করতে থাকে শশুর বাড়ীর লোকজন। সোমবার রাতে জেরিন তার শ্বশুর বাড়ীতে শ্বশুর, ভাশুর, ননদ ও জ্যার সাথে ধান মাড়াইয়ের কাজ করছিল। এসময় জেরিনের বড় ভাই আতিক প্রবাস থেকে ফোন করলে কাজ রেখে ভাইয়ের সাথে কথা বলতে ঘরে চলে যায় জেরিন। এতে জেরিনের ভাসুর কামরুল, ননদ মায়া বেগম ক্ষিপ্ত হয়ে ঘরে ঢুকে তাকে গলা টিপে ধরে ও কিল ঘুষি মারলে ঘটনাস্থলে জেরিনের মৃত্যু হয় বলে অভিযোগ করে নিহতের পরিবার।

 

Please follow and like us:

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ