সাতবাড়িয়া নিখোঁজের দু’দিন পর সেপটিক ট্যাংক থেকে যুবকের লাশ উদ্ধার

প্রকাশিত: ২:০৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৪, ২০২৩

সাতবাড়িয়া নিখোঁজের দু’দিন পর সেপটিক ট্যাংক থেকে যুবকের লাশ উদ্ধার

মাঈন উদ্দিন দুলাল- নাঙ্গলকোটে নিখোঁজের দু’দিন পর সোমবার বিকেলে সাখাওয়াত হোসেন সাকিব (২০) নামে এক যুবকের লাশ সেপটিক ট্যাংক থেকে উদ্ধার করেছে পুলিশ। নিহত সাখাওয়াত হোসেন সাকিব উপজেলার সাতবাড়িয়া ইউনিয়নের দক্ষিণ সাতবাড়িয়া গ্রামের মজুমদার বাড়ির আনোয়ার হোসেন মজুমদারের ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত শুক্রবার থেকে উপজেলার সাতবাড়িয়া গ্রামের সাখাওয়াত হোসেন সাকিবকে খোঁজে না পেয়ে, আত্মীয়-স্বজনের বাড়ি’সহ বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে তার কোন সন্ধান পায়নি পরিবার। সোমবার বিকেলে সাতবাড়িয়া নাপিত বাড়ি সংলগ্ন স্কুলের পিছনের একটি সেপটিক ট্যাংক থেকে পঁচা দুর্গন্ধ পেয়ে ওই সেটটিক ট্যাংকের ঢাকনা সরিয়ে সাকিবের লাশ দেখতে পায় স্থানীয়রা। এসময় সাকিবের পরিবারের লোকজনের আহাজারিতে এলাকার পরিবেশ ভারি হয়ে উঠে। পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে সন্ধ্যায় নাঙ্গলকোট থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
নিহত সাকিবের পরিবারের দাবি, এটি পরিকল্পিত হত্যা, সাকিবের বাড়িতে সিলেটের এক লোক কাজ করতো। সাকিব নিখোঁজ হওয়ার পর থেকে ওই লোককে আর খোঁজে পাওয়া যায়নি। সিলেটের লোকটিই সাকিবকে হত্যা করে সেপটিংক ট্যাংকে ফেলে দিতে পারে বলে ধারণা স্থানীয়দের।
নাঙ্গলকোট থানা অফিসার ইনচার্জ দেবাশীষ চৌধুরী বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ওই যুবকের লাশ উদ্ধার করে। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। তবে সাকিব নিখোঁজের পর তার পরিবারের পক্ষ থেকে কোন নিখোঁজ ডায়রি করা হয়নি।

Please follow and like us:

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ