শিক্ষাক্ষেত্রে অনবদ্য অবদানের জন্য অনন্যা পার্সোনালিটি এওয়ার্ড-২০২১ পেলেন অধ্যক্ষ সায়েম মাহবুব মজুমদার

প্রকাশিত: ৮:৩৯ অপরাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২১

শিক্ষাক্ষেত্রে অনবদ্য অবদানের জন্য অনন্যা পার্সোনালিটি এওয়ার্ড-২০২১ পেলেন অধ্যক্ষ সায়েম মাহবুব মজুমদার

মাঈন উদ্দিন দুলাল- নাঙ্গলকোট উপজেলার ধাতিশ্বর মজুমদার বাড়ির কৃতিসন্তান,নাঙ্গলকোট কারিগরি কলেজের অধ্যক্ষ, নাঙ্গলকোট এক্সপ্রেস, সোনালী বাংলা ডটকম পত্রিকার সম্পাদক, দৈনিক ইনকিলাবের কুমিল্লার নাঙ্গলকোট প্রতিনিধি, নাঙ্গলকোট প্রেসক্লাবের উপদেষ্টা, বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক অধ্যক্ষ সায়েম মাহবুব মজুমদার পেলেন “অনন্যা পার্সোনালিটি এওয়ার্ড”।
শিক্ষাক্ষেত্রে অনবদ্য অবদানের জন্য অধ্যক্ষ সায়েম মাহবুবকে অনন্যা সোশ্যাল ফাউন্ডেশন গত শনিবার ইকোনমিক রিপোর্টার্স মিলনায়তনে মুজিব শতবর্ষ উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা ও অনন্যা পার্সোনালিটি -২০২১ সনদ প্রদান অনুষ্ঠানে এওয়ার্ড প্রদান করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী নাজিম উদ্দিন আল আজাদ, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা ও ভাষাসৈনিক মনজুরুল হক সিকদার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব,পীরজাদা শহিদুল হারুন, সংগঠনের সভাপতি মজিবুর রহমান খোকন, ফাউন্ডেশন এর উপদেষ্টা কামরুজ্জামান কমল এর সভাপতিত্বে মুজিব শতবর্ষ উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা ও অনন্যা পার্সোনালিটি-২০২১ সনদ প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
সারা দেশের মোট ২৫ গুণীব্যক্তিকে এওয়ার্ড প্রদান করা হয়। গত দুই দশক ধরে অধ্যক্ষ সায়েম মাহবুব দেশের বিভিন্ন এলাকায় শিক্ষা বিস্তারে কাজ করে আসছেন। তার চেষ্টায় দেশের বিভিন্ন এলাকায় স্কুল এক অজানা গৃহ স্লোগানে ৩০টি স্কুল কলেজ , মাদ্রাসা প্রতিষ্ঠিত হয়।
উক্ত স্কুল সমূহে ১৫হাজারের অধিক ছাত্র-ছাত্রী বর্তমানে অধ্যয়ন করছে।

তিনি ইতোপূর্বে শিক্ষা মন্ত্রণালয় কর্তূক জাতীয় পর্যায়ে নির্বাচিত শিক্ষানুরাগীও সমাজকর্মী মনোনীত হন। অধ্যক্ষ সায়েম মাহবুব মজুমদার এর কৃতকর্মে নাঙ্গলকোটবাসি গর্বিত।

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ