বর্ণিল আয়োজনে বাঙ্গড্ডা এডুকেয়ার স্কুলে মৌসুমি ফল উৎসব

প্রকাশিত: ১১:০৮ অপরাহ্ণ, জুন ২২, ২০২৩

বর্ণিল আয়োজনে বাঙ্গড্ডা এডুকেয়ার স্কুলে মৌসুমি ফল উৎসব

কেফায়েত উল্লাহ মিয়াজী :
বর্ণিল আয়োজনে কুমিল্লার নাঙ্গলকোটের বাঙ্গড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুলে বুধবার দুপুরে মৌসুমি ফল উৎসব পালিত হয়েছে। ফল উৎসবে আম, জাম, কাঁঠাল, আনারস, পেয়ারা, ড্রাগন, লটকন’সহ ১০ প্রজাতির ফল প্রদর্শনীর পাশাপাশি অতিথি এবং শিক্ষার্থীদের ফল কেটে খাওয়ানো হয়।
বাঙ্গড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুল পরিচালক ও শিক্ষক মাওলানা সাইফুদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন স্কুল পরিচালক ও প্রধান শিক্ষক নাছির উদ্দীন মজুমদার, স্কুল পরিচালক আফজাল হোসাইন মিয়াজী।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাঙ্গড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুল শিক্ষক ইকবাল হোসেন, জাফর আহমেদ আপন, আবুল কালাম নয়ন, আব্দুল হক, নুরুন্নবী রিয়াদ, আশরাফুল ইসলাম, হাফেজ শহীদুল ইসলাম, হোসাইন ইকবাল, ক্বারী শহীদুল ইসলাম, মাওলানা কাউছার আহমেদ।
ফল উৎসবে বক্তারা বলেন, জাঙ্ক ফুড ও অস্বাস্থ্যকর খাবার থেকে বিরত রাখা এবং পুষ্টিমানসম্পন্ন নানা ধরনের ফলের সঙ্গে পরিচয় করিয়ে দিতেই শিক্ষার্থীদের নিয়ে প্রতি বছরের ন্যায় এই ফল উৎসব আয়োজন করা হয়। তাছাড়া, ফল আমাদের স্বাস্থ্যের জন্যে খুবই উপকারী। প্রতিটি মানুষের প্রতিদিনের খাদ্যতালিকায় যেকোনো ধরনের একটি ফল অবশ্যই থাকা উচিত। বর্তমানে বিভিন্ন ফলের জাত হারাতে শুরু করছে। এমন উৎসবের মাধ্যমে শিক্ষার্থীদের মাঝে ফলের পরিচিতি বাড়ানো উচিত।

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ