পেরিয়া ইউনিয়ন ৪নং ওয়ার্ড ছাত্রলীগের কমিটি গঠন

প্রকাশিত: ৪:১৫ অপরাহ্ণ, জুন ১৯, ২০২১

পেরিয়া ইউনিয়ন ৪নং ওয়ার্ড ছাত্রলীগের কমিটি গঠন

মোঃ সাইফুল ইসলাম- নাঙ্গলকোট উপজেলা পেরিয়া ইউনিয়ন ৪ নং ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে গতকাল শুক্রবার সন্ধ্যায় চাঁন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আলোচনা সভা ও কমিটি গঠন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

উক্ত সভায় সভাপতিত্ব করেন ৪নং ওয়ার্ড মেম্বার মোঃ শহীদ উল্লাহ।

হেদায়েত উল্লাহ আপন এর প্রাণবন্ত সঞ্চালনায় প্রদান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাঙ্গলকোট উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও পেরিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এস এম আবু ইসহাক।

প্রদান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নাঙ্গলকোট উপজেলা ছাত্রলীগের প্রচার বিষয়ক সম্পাদক ও পেরিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রুবেল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাঙ্গলকোট উপজেলা যুবলীগের সদস্য মাস্টার ওবায়দুল্লাহ বাবলু, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবুল কাসেম কন্ট্রাকটর, ইউনিয়ন যুবলীগের সিনিয়র সদস্য রিয়াজুল কাদের, যুবলীগ নেতা ইমরান হোসেন ডালিম, যুবলীগ নেতা রাসেল মজুমদার, চাঁন্দপুর গ্রাম আওয়ামীলীগের সভাপতি ‌আব্দুল মান্নান,যুগীপুকুরীয়া গ্রাম আওয়ামীলীগের সভাপতি হারেছ মিয়া, যুবলীগ নেতা সুমন।

উক্ত সভায় হেদায়েত উল্লাহ আপন কে সভাপতি ও নাঈম উদ্দিন ভূঁইয়াকে সাধারণ সম্পাদক পদে ঘোষিত করেন। ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি এস এম আবু ইসহাক বলেন দ্রুত পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ