নাঙ্গলকোট প্রবাসী কল্যাণ ইউনিটের ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী ও আর্থিক সহয়তা প্রদান

প্রকাশিত: ৬:৫০ অপরাহ্ণ, জুলাই ১৫, ২০২৩

নাঙ্গলকোট প্রবাসী কল্যাণ ইউনিটের ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী ও আর্থিক সহয়তা প্রদান

মাঈন উদ্দিন দুলাল- মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য এ স্লোগনে কুমিল্লার নাঙ্গলকোট প্রবাসী কল্যাণ ইউনিট কর্তৃক আয়োজিত ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী ও আর্থিক অনুদান শনিবার সকালে বক্সগঞ্জ ইউনিয়ন পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। নাঙ্গলকোট প্রবাসী কল্যাণ ইউনিট সভাপতি সাইফুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বক্সগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রশিদ ভূঁইয়া। অনুষ্ঠানে প্রধান অতিথি ও প্রবাসী কল্যাণ ইউনিটের সদস্যবৃন্দ কেক কাটার মধ্যদিয়ে ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেন।
অনুষ্ঠানে নাঙ্গলকোট প্রবাসী কল্যাণ ইউনিট বাংলাদেশ প্রতিনিধি আলমগীর হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ময়ূরা উচ্চ বিদ্যালয় সাবেক প্রধান শিক্ষক ও বাংলাদেশ প্রতিনিধি তাজুল ইসলাম, সাবেক সভাপতি শাহজাহান সাজু, সাবেক সাধারণ সম্পাদক রবিউল আলম রুবেল, সিনিয়র সহ-সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক কামরুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক বশির আহম্মেদ মজুমদার, লোকমান হোসেন শিশির, প্রবাসী কল্যাণ ইউনিটের সদস্য ও বাংলাদেশ প্রতিনিধি মামুন, হানিফ, মাষ্টার শহিদ, মাষ্টার ইব্রাহিম, শাখাওয়াত হোসেন ভূঁইয়া প্রমুখ।
অনুষ্ঠান শেষে প্রবাসী কল্যাণ ইউনিটের সাবেক ক্রীড়া বিষয়ক সম্পাদক নবমুসলিম রেজাউল করিম সহ হতদরিদ্র বিভিন্ন পরিবারের মাঝে আর্থিক সহয়তা প্রদান করা হয়। প্রবাসী কল্যাণ ইউনিট প্রতিষ্ঠার পর থেকে বিভিন্ন উন্নয়ন মূলক কার্যক্রম অব্যাহত রাখেন।

 

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ