নাঙ্গলকোট পৌর মেয়র আব্দুল মালেকের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

প্রকাশিত: ১২:১৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৭, ২০২১

নাঙ্গলকোট পৌর মেয়র আব্দুল মালেকের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

মাঈন উদ্দিন দুলাল-  নাঙ্গলকোট পৌর মেয়র ও উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি আব্দুল মালেকের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে পৌর কাউন্সিলরগণ সাংবাদ সম্মেলন করেন। শনিবার বিকেলে পৌর সম্মেলন কক্ষে এ সাংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন পৌর কাউন্সিলর ও পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সেলিম জাহাঙ্গীর মজুমদার।
এসময় উপস্থিত ছিলেন, প্যানেল মেয়র মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন, কাউন্সিলর আক্তারুজ্জামান, আলা উদ্দিন, মহিন উদ্দিন মজুমদার, এমরান হোসেন বাহার, রেজাউল করিম রেজু, সালেহা বেগম, সাবিনা ইয়াসমিন কাজল, খুরশিদা আক্তার প্রমুখ।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে কাউন্সিলর ও পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সেলিম জাহাঙ্গীর মজুমদার বলেন, আসন্ন পৌর নির্বাচনে মেয়র আব্দুল মালেকের জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে কিছু কর্মী বিহিন সম্ভাব্য প্রার্থী নামসর্বস্ব সংবাদ মাধ্যমে অপপ্রচার চালিয়ে আসছে। এ সব প্রচারণা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন, আমরা পৌর কাউন্সিলরগণ এ অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। তিনি আরো বলেন, আব্দুল মালেক মেয়র নির্বাচিত হওয়ার পর তৃতীয় শ্রেণীর পৌরসভাকে প্রথম শ্রেণীতে উন্নিতি করণ, রাস্তা ঘাট, ব্রীজ কালভার্ট’সহ ব্যাপক অবকাঠামোগত উন্নয়ন সাধন, পরিচন্ন ও দৃষ্টি নন্দন পৌর সভা রুপান্তরিত করেছে। আমরা কাউন্সিলরগণ’সহ পুরো পৌরবাসী আব্দুল মালেককে আবারো নৌকার প্রার্থী হিসাবে পাওয়ার জন্য আমাদের নেতা অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের নিকট আবেদন জানাই।

 

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ