নাঙ্গলকোট পৌর নির্বাচনে ৩নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী জহিরুল্লাহ মজুমদার

প্রকাশিত: ৯:৫৭ পূর্বাহ্ণ, মার্চ ১৫, ২০২১

নাঙ্গলকোট পৌর নির্বাচনে ৩নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী জহিরুল্লাহ মজুমদার

আব্দুর রহিম বাবলু – আসন্ন কুমিল্লার নাঙ্গলকোট পৌরসভার নির্বাচনে  ৩নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী নাঙ্গলকোট উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহিরউল্লাহ মজুমদার সুমন আলোচনার শীর্ষে রয়েছে।

তিনি নির্বাচন উপলক্ষে ইতিমধ্যে ৩নং দৈয়ারা, হরিপুর সহ পৌর বাজারে ব্যাপক গণসংযোগ করেছেন । এছাড়াও গত ১৩মার্চ বিকেলে নিজ বাড়ির আঙ্গিনায় পৌরসভার ৩ নং ওয়ার্ড দৈয়রা গ্রামের হাজার হাজার মহিলাদেরকে নিয়ে উঠান বৈঠক করেন।
  হাফেজ সাদেকুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন কাউন্সিলর পদপ্রার্থী জহিরুল্লাহ মজুমদার সুমন। এই সময় উপস্থিত ছিলেন- যুবলীগ নেতা সিদ্দিকুর রহমান পৌরসভা আওয়ামী লীগের সাবেক যুগ্ন আহবায়ক বজলুর রহমান,ইব্রাহিম খলিল, যুবলীগ নেতা কামাল হোসেন, যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম, আব্দুল হাকিম ভূঁইয়া, আবু হানিফ প্রমুখ।
 ৩নং ওয়ার্ডের জনগণের কাছে ঘুরেফিরেই শোনা যাচ্ছে সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী জহিরউল্লাহ মজুমদার সুমন এর নাম।
 ৩নং ওয়ার্ড বাসীর উদ্দেশ্য কাউন্সিলর পদপ্রার্থী জহিরউল্লাহ মজুমদার সুমন বলেন- আমি আপনাদের এলাকার সন্তান হিসেবে আপনাদের দোয়া ও সমর্থন নিয়ে ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী হয়েছি। আমি আমার ছাত্রজীবন থেকে আপনাদের সামনে হয়েছে। রাজনীতি-সমাজনীতি আপনাদের সামনে করেছি। ন্যায় ও নীতিতে অটল থেকে আপনাদের সম্মুখে বড় হয়েছি। আমি দীর্ঘদিন থেকে একজন সমাজকর্মী হিসেবে আপনাদের সাথে থেকে কাজ করে আসছি।
 আগামী দিনেও আপনাদের পাশে থাকার জন্য আমাকে সমর্থন দিলে আমি আরো বেশি বেশি আপনাদের সেবা করতে পারব। আপনারা আমাকে দোয়া ও সমর্থন করলে আমি আমার অঙ্গীকার গুলো পূরণ করার চেষ্টা করবো ইনশাআল্লাহ।
Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ