নাঙ্গলকোট উপজেলা আওয়ামী যুবলীগের শান্তি সমাবেশ ও বিক্ষোভ মিছিল

প্রকাশিত: ৫:১০ অপরাহ্ণ, মে ২৯, ২০২৩

নাঙ্গলকোট উপজেলা আওয়ামী যুবলীগের শান্তি সমাবেশ ও বিক্ষোভ মিছিল

মোঃ আব্দুর রহিম বাবলু:-
বিএনপি-জামায়াত সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে এবং বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন-অগ্রযাত্রা অব্যাহত রাখতে ও স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষ্যে কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা আওয়ামী যুবলীগ রবিবার বিকেলে নাঙ্গলকোটে শান্তি সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেন।

এসময় উপস্থিত ছিলেন;নাঙ্গলকোট উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি ও যুবলীগনেতা আব্দুর রাজ্জাক সুমন, উপজেলা আওয়ামী যুবলীগ আহবায়ক কমিটির সদস্য কবির আহমেদ মজুমদার,ফারুক হোসেন মিয়াজী,সোহেল চৌধুরী,মনসুর আহমদ,আদ্রা উত্তর ইউনিয়ন আওয়ামী যুবলীগ সভাপতি নাসির উদ্দিন রতন প্রমূখ।

উপজেলা যুবলীগনেতা আব্দুর রাজ্জাক সুমন বলেন;২০০১সাল থেকে ২০০৬সাল পর্যন্ত বাংলাদেশের টেকনাফ থেকে তেতুলিয়া,রূপসা থেকে পাথরিয়া,আবাল-বনিতা বৃদ্ধার উপর, আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগ,মুক্তিযুদ্ধের স্বপক্ষের নেতাকর্মীদের হত্যা নির্যাতন আমার মা বোনদের ধর্ষণসহ যে অত্যাচার হয়েছে তার রূপরেখায় ২০০৮ সালের ২৯শে ডিসেম্বর নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে এদেশের আবাল-বনিতা ভোট দিয়ে দুই-তৃতীয়াংশ সংসদ সদস্য নির্বাচিত হয়ে।আজকে ক্ষমতায় অধিষ্ঠিত হয়েছিল।
আওয়ামীলীগের নির্বাচনে ইশতেহার ছিল ডিজিটাল বাংলাদেশ ঘোষণা করেছিলেন, যুদ্ধ অপরাধীদের বিচারের রায় ও বঙ্গবন্ধুর হত্যাকারীদের বিচারে রায় কার্যকরের কথা ঘোষণা করা হয়েছিল। ইতোমধ্যে ডিজিটাল বাংলাদেশ সম্পূর্ণ হয়েছে যুদ্ধাপরাধী ও বঙ্গবন্ধু হত্যার বিচার চলছে। আজকে আপনাদেরকে আহ্বান জানাতে চাই বঙ্গবন্ধুর নেতৃত্বে বা এদেশের স্বাধীনতা সার্বভৌমত্ব হয়েছে আজকে তার যোগ্য কন্যার নেতৃত্বে এদেশে ক্ষুধা মুক্ত,দারিদ্র্যমুক্ত,আধুনিক বাংলাদেশ,উন্নত বাংলাদেশ,স্মার্ট বাংলাদেশ ঘোষণা করেছে।সেই স্মার্ট বাংলাদেশ যদি প্রতিষ্ঠা করতে হয় আমাদের আপনাদের ঐক্যবদ্ধ থাকতে হবে,ঐক্যবদ্ধ ছাড়া কোন বিকল্প নাই। শেখ হাসিনার বিরুদ্ধে বিএনপি-জামায়াত ষড়যন্ত্র করছে,সবাই মাঠে থেকে তার জবাব দিতে হবে।আগামী নির্বাচনে নৌকাকে বিজয় করে আবারো প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ